রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

ভারতীয় অস্ত্র ব্যবসায়ী আটক, অস্ত্র-গুলি উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১ নভেম্বর, ২০১৬
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর গাবতলী বাস টার্মিনাল থেকে খায়রুল নামের এক ভারতীয় অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।

এ সময় তার কাছ থেকে ১০টি আগ্নেয়াস্ত্র, ৩৫ রাউন্ড গুলি ও ১২টি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে।

আজ সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপকমিশনার মো. মাসুদুর রহমান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১১টার দিকে গাবতলী বাস টার্মিনালের সামনে থেকে ভারতের ওই নাগরিককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১০টি আগ্নেয়াস্ত্র, ৩৫ রাউন্ড গুলি ও ১২টি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে। সে ভারত থেকে চোরাই পথে অস্ত্র এনে বাংলাদেশে বিক্রি করে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

তিনি আরো বলেন, তার সহযোগী হিসেবে কারা আছেন বা সে কোনো জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com