শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

ভাবির ছুরিকাঘাতে ননদ খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৯ মে, ২০১৮
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: চট্টগ্রামের হাটহাজারীতে ভাবির ছুরিকাঘাতে ননদের মৃত্যু হয়েছে। নিহতের নাম আফছানা পারভিন বুলু (২৩)। নিহত আফছানা পারভিন ওই বাড়ির জাকির হোসেনের মেয়ে এবং কাটিরহাট মহিলা ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

শুক্রবার রাতে কাটিরহাট বাজারের পূর্ব পাশে বাকের আলী গোমস্তার বাড়িতে কথা কাটাকাটির জের ধরে এ ঘটনা ঘটে। জেলার হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এই ঘটনায় তাসলিমার স্বামী খোরশেদ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আফসানার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

চমেক পুলিশ ফাঁড়ির ইনইচার্জ এসআই জহিরুল ইসলাম জানান, রাত এগারটার দিকে হাটহাজারী থেকে ননদের ছুরিকাঘাতে আহত তাসলিমা আক্তার (৩৫) নামে এক নারীকে চমেকে নিয়ে আসা হয়।

তিনি বর্তমানে হাসপাতালের কার্ডিলজি বিভাগে ভর্তি আছেন। এদিকে নিহতের স্বজনেরা জানান, শুক্রবার রাতে আফছানার সঙ্গে পাওনা টাকা নিয়ে চাচাতো ভাই খোরশেদের স্ত্রীর কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এ সময় দুই জনই ছুরি দিয়ে পরস্পরকে আঘাত করেন। পরে পরিবারের অন্য সদস্যরা গুরুতর অবস্থায় ননদ-ভাবিকে উদ্ধার করে নাজিরহাট মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক আফসানাকে মৃত ঘোষণা করেন।

আর খোরশেদের স্ত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।  সূত্র: কালের কণ্ঠ অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com