সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল

ভাতা বিতরণ অনুষ্ঠানে ওমর ফারুক চৌধুরী এমপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১১ মে, ২০১৮
  • ২৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ হায়দার আলী, গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী বলেছেন, ‘নিজেদের ও দেশের উন্নয়ন অবহ্যত রাখতে নৌকায় ভোট দিতে হবে। নৌকা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়।

জননেত্রী শেখ হাসিনা সকল মানুষের কল্যাণের জন্য চিন্তা করেন কি ভাবে দেশের জনগণ ভাল থাকবে। তাই শেখ হাসিনা ও নৌকার বিকল্প নেই।’একমাত্র শেখ হাসিনাই আপনাদের সকল অধিকার দিবে।

শুক্রবার  সকাল ১০ টায় উপজেলা অডিটরিয়ামে গোদাগাড়ী উপজেলা প্রশাসন ও সমাজসেবা কর্তৃক আয়োজিত গোদাগাড়ী উপজেলার বিধবা,   প্রতিবন্ধী, বয়স্ক ও ক্ষুদ্র-নৃ গোষ্টিদের মাঝে ভাতা বহি বিতরণের প্রধান অতিথির বক্তৃতায় এসব বলেন।

তিনি আরও বলেন, একমাত্র শেখ হাসিনায় সকল ভাতা চালু করেছেন। তিনি বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, মাতৃদুগ্ধ ভাতাসহ বিভিন্ন ভাতার  প্রচলান করে আপনাদের সুখে  রেখেছেন। শিক্ষার্থীদের উপ-বৃত্তির টাকা দিয়ে শিক্ষার মান উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখছেন। তাই আপনারা শেখ হসিনার সাথে থাকলে আপনাদের আরও উন্নত হবে।

অন্য কেউ ক্ষমতায় আসলে এসব সুযোগ-সুবিধা হতে বঞ্চিত হবেন। তিনি আরও বলেন, ২০০৬ সালে বিএনপির সময় শিক্ষকরা ২২ হাজার হতে ২৫ হাজার বেতন ছিলো এখন তা ডাবল হয়ে ৫০ হাজারে গিয়ে পৌছে গেছে। বাংলাদেশের জীবনযাত্রার মান উন্নত হয়েছে। বাংলাদেশ নিম্ম আয়ের দেশ হতে এখন উন্নয়নশীল কাতারে যোগ হয়েছে। বাংলাদেশ এই ৯ বছরে দারিদ্রতার দেশ হতে উন্নয়নশীল দেশে পরিবর্তন করতে পেরেছে একমাত্র শেখ হাসিনার কারণে ।

এই জায়গাতে শেখ হাসিনা ছাড়া আন্যও কেউ আসলে বা বসলে এই গন্তব্যে পৌছতো না। তাই আপনাদের উচিত হবে শেখ হাসিনার সাথে থাকার। আগামীতে নৌকায় ভোট দেবার  আহ্বান জানন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক, উপজেলা সমাজ সেবা অফিসার বায়োজিদ হোসেন ওয়ারেছী, পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

গোদাগাড়ী উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ বায়োজিদ হোসেন ওয়ারেছী  বলেন, বাংলাদেশ সরকারের বিভিন্ন ভাতা ভোগীদের বরাদ্দকৃত অর্থ প্রকৃত ভাতাভোগীদের মাঝ  হতে যাচাই বাছাই করে ২০৪ জন প্রতিবন্ধী, ১১০২ জন বয়স্ক, ৩৫৯ জন বিধবা  ও ৫০ জন ক্ষুদ্র-নৃ গোষ্টিদের মাঝে সর্বমোট ১৭৫০ জন উপকার ভোগীদের মাঝে ভাতাবহি বই বিতরণ করা হয়েছে। এই উপকার ভোগীদের মোট ১ কোটি ৭ লক্ষ ২৯ হাজার ৬০০ টাকা পাবেন বলে জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com