সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মারা গেছেন ‘জল্লাদ’ শাহজাহান যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি দক্ষিণ কোরিয়ায় ব্যাটারি প্ল্যান্টে ভয়াবহ আগুন, নিহত অন্তত ২০ অনলাইন জুয়ায় জড়িত ৫০ লাখ মানুষ, রোধে হচ্ছে সম্মিলিত ড্রাইভ প্রেমিকার শিশুসন্তানকে ট্রেনে ফেলে অপহরণের গল্প সাজান প্রেমিক দ্বিতীয় স্ত্রীর পর দেশ ছাড়লেন মতিউর অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে: প্রধানমন্ত্রী বিদেশ যাত্রার নিষেধাজ্ঞার নির্দেশনা পেলে ব্যবস্থা: আইজিপি বীর মুক্তিযুদ্ধা ডা. জামাল উদ্দিন আর নেই

ভাটারায় রান্নাঘরে বিস্ফোরণ একে একে নিভে গেল চার প্রাণ

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসার রান্নাঘরে বিস্ফোরণে দগ্ধ রকসি আক্তারও (২০) মারা গেছেন। এ নিয়ে বিস্ফোরণের ঘটনায় নারী শিশুসহ দগ্ধ চারজনই মারা গেলেন।

রোববার (১৬ জুন) ভোরে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম। তিনি বলেন, ভাটারা থেকে নারী শিশুসহ দগ্ধ চারজন আমাদের এখানে এসেছিল।

আজ ভোরে চিকিৎসাধীন অবস্থায় রকসি আক্তার নামে এক নারী মারা গেছেন। তার শরীরের ৫৫ শতাংশ দগ্ধ হয়েছিল। এর আগে শিশু আয়ান, ফুতু ও আব্দুল মান্নান নামে আরো তিনজন মারা যায়। এই ঘটনায় দগ্ধ চারজনই চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

উল্লেখ্য, গত ১০ জুন রাত ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দগ্ধ অবস্থায় নারী শিশুসহ চারজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। 

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com