বুধবার, ২৮ অগাস্ট ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক ডিবি প্রধান হারুন ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা ভারতীয় ৫ বিদ্যুৎ কোম্পানির কাছে বাংলাদেশের বকেয়া ১০০ কোটি ডলার অবসরে পাঠানো পুলিশের এক ডিআইজি ও চার এসপিকে পুনর্বহাল হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে ইনু সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত গ্রেফতার বন্যার্তদের জন্য ত্রাণ দিচ্ছেন রোহিঙ্গারা মিছিল দেখতে গিয়ে গুলিবিদ্ধ, ৩৭ দিন পর মারা গেলেন রকিবুল প্রধান উপদেষ্টার সহায়তায় জিএসপি সুবিধা পেতে চান ব্যবসায়ীরা প্রধান উপদেষ্টার সঙ্গে পাকিস্তানের হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্কে যেসব প্রভাব পড়বে বাংলাদেশকে আন্তরিকভাবে সহযোগিতা করতে চায় সুইজারল্যান্ড চলমান সংকট উত্তরণে ২ হাজার কোটি টাকা ঋণ চায় বিজিএমইএ ফারাক্কার গেট খুলে দেওয়ায় নতুন কোনো এলাকা প্লাবিত হয়নি: উপদেষ্টা প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ শেখ হাসিনাসহ ১১৪ জনের বিরুদ্ধে দুই হত্যা মামলা ভারত নিজেদের স্বার্থেই বাংলাদেশকে ভাসাচ্ছে-ডুবাচ্ছে: ডা. জাহিদ মুখ্যমন্ত্রী মমতার পদত্যাগ চেয়ে বিক্ষোভে উত্তাল কলকাতা আওয়ামী লীগ নিষিদ্ধের রিট খারিজ চাইলেন অ্যাটর্নি জেনারেল ডিএমপির ‘দাপুটে’ ৫২ কর্মকর্তাকে ঢাকার বাইরে বদলি ‘নবান্ন’ ঘেরাও কর্মসূচির শুরুতেই পুলিশের জলকামান-টিয়ার শেল

ভাঙ্গায় মিছিল থেকে ১৫ শিক্ষার্থী আটক, বিজিবি মোতায়েন

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

ফরিদপুরের ভাঙ্গায় কোটা সংস্কারের দাবিতে মিছিল শুরু করতেই শিক্ষার্থীদের ধাওয়া করেছে পুলিশ। এ সময় আশপাশের এলাকা থেকে ১৫ জন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। আটকরা বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ ও  স্কুলের সাধারণ শিক্ষার্থী। পাশাপাশি ভাঙ্গায় দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীরা বুধবার (১৭ জুলাই) সকাল ৯টার থেকে ভাঙ্গা পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের কাজী মাহবুব উল্লাহ সরকারি কলেজের সামনে জড়ো হতে থাকেন।

সকাল ১০টার দিকে শতাধিক আন্দোলনকারী জড়ো হন। এ সময় পুলিশ গিয়ে আন্দোলনকারীদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেন। এরপর ঘটনাস্থল ও আশপাশের ব্র্যাক ব্যাংকের মোড় এলাকায় অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করে পুলিশ। 

ভাঙ্গা থানা পুলিশের কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই)  মোশারফ হোসেন বলেন, আটককৃতদের ব্যাপারে আপাতত কোনো তথ্য দেওয়া যাবে না। 

এদিকে আজ সকাল থেকেই ভাঙ্গা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় পুলিশ মোতায়েন করা হয়েছে। 

ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম কুদরত এ খুদা বলেন, সংঘাত এড়াতে ভাঙ্গায় দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com