মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ভাইয়ের মোটরসাইকেল থেকে পড়ে গাড়ির চাকায় নিষ্প্রাণ হলো বোন

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

স্কুলের অন্য শিক্ষার্থীদের সঙ্গে রাজিয়া সুলতানা নূপুর (১৪) সদর স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিল করোনার টিকা নিতে। জীবন রক্ষায় টিকা নিল ঠিকই, তবে শেষরক্ষা আর হলো না। টিকা নিয়ে চাচাতো ভাইয়ের মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে গতকাল বৃহস্পতিবার সকালে ময়মনসিহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল নরসুন্দা নদীর সেতুর পাশে কাভার্ড ভ্যানের চাপায় সে নিহত হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, নূপুর হচ্ছে নান্দাইল উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের বারুইগ্রাম গ্রামের মো. খুরমের মেয়ে। সে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ত। গতকাল ছিল ওই স্কুলের করোনার টিকা নেওয়ার নির্দিষ্ট দিন। সকালে অন্য শিক্ষার্থীদের সঙ্গে এসেছিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানে নবম শ্রেণির শিক্ষার্থীদের টিকা দেওয়া সম্পন্ন হলে চাচাতো ভাই হামীম মিয়ার (৩০) মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। 

হামীম জানান, তিনি বোনকে পেছনে বসিয়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ওপর সেতুটি পার হতেই পেছন দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। ওই সময় বোন ছিটকে পড়ে যায় ভ্যানের নিচে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই মৃত্যুকে ভাই কোনোভাবেই মেনে নিতে পারেনি। এ অবস্থায় ‘বোন বোন’ বলে বারবার মূর্ছা যাচ্ছিলেন তিনি। তার এ মৃত্যুতে উপস্থিত সহপাঠীরা কান্নায় ভেঙে পড়ে। উপস্থিত অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেননি।

এ বিষয়ে থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, জনতা ধরে চালককে থানায় সোপর্দ করেছে,  কাভার্ডভ্যানও আটক রয়েছে। পরিবারের লোকজন অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com