বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

ভগ্নিপতিকে কুপিয়ে হত্যার অভিযোগে শ্যালক আটক

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

মানিকগঞ্জ সদর উপজেলায় ভগ্নিপতি রুবেল মিয়াকে কুপিয়ে হত্যার অভিযোগে শ্যালক সোহেল নুরুন নবীকে (২৬) আটক করেছে পুলিশ। কৈতরা এলাকার ‘মামুন হ্যাচারি’তে শুক্রবার রাতে হত্যার ঘটনা ঘটে। রাতেই সোহেলকে আটক করা হয়।

আটক সোহেল নেত্রকোনার কেন্দুয়ার রাজনগর এলাকার মৃত আলতু মিয়ার ছেলে।

নিহত রুবেল মিয়া কিশোরগঞ্জের ইটনার তারাশ্বর এলাকার রেনু মিয়ার ছেলে। তিনি শ্রমিকের কাজ করতেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, রুবেল মিয়া ‘মামুন হ্যাচারি’তে শ্রমিকের কাজ করতেন এবং ওই হ্যাচারিতেই থাকতেন। গত ১৬ সেপ্টেম্বর তাঁর কাছে বেড়াতে আসেন শ্যালক সোহেল নুরুন নবী। ইট ভাটা থেকে রাতে রুবেলকে ইট চুরি করতে দেখেন সোহেল।

এ সময় চুরি করতে বাধা দেন তিনি। শ্যালকের নিষেধ না শুনে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতেও ইট বিক্রি করেন রুবেল মিয়া। ওই চুরির ইট বিক্রির টাকা মালিককে দিয়ে দিতে বলেন সোহেল। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে ভগ্নিপতি রুবেল মিয়া তাকে মারতে গেলে ঘরে থাকা দা দিয়ে তাকে করেন সোহেল।

ওসি আরো জানান, রাতেই শ্যালককে আটক করা হয় এবং নিহতের পরিবারের সদস্যকে খবর দেওয়া হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলার প্রক্রিয়া চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com