রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি

ভক্তদের চোখের জলে ভাসিয়ে এ কী করলেন মেসি!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৬ জুন, ২০১৮
  • ২৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: এভাবে হতাশ করবেন-এটা কেউ স্বপ্নেও ভাবেনি। সারা দুনিয়ায় আর্জেন্টিনার ভক্তদের চোখের জলে ভাসিয়ে মেসি মিস করেছে পেনাল্টি। যদিও  এমন একটা সতর্কবার্তা আগেই দিয়ে রেখেছিলেন আইসল্যান্ডের খেলোয়াড়েরা। সত্যিই যে সেটা এমনভাবে করবেন- তা হয়তো ভাবতেও পারেননি অনেকে।

দ্বিতীয়ার্ধের খেলায় তখন ১-১ গোলের সমতা। পার হয়ে গেছে ৬৩টি মিনিট। এমন পর্যায়ে মেসি পেয়েছিলেন গোল করার সুযোগ। সেটিও আবার পেনাল্টি থেকে। কিন্তু মোক্ষম এই গোলের সুযোগটিও কাজে লাগাতে পারেননি আর্জেন্টাইন অধিনায়ক।

ফুটবল বিশ্বে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে মেসির দ্বৈরথের কথা নতুন করে বলার কিছু নেই। গত ৮-১০ বছর ধরেই তাঁরা বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কারটা ভাগাভাগি করে নিচ্ছেন নিজেদের মধ্যে। এবারের বিশ্বকাপ  শুরুর আগেও মেসি-রোনালদোর ব্যক্তিগত দ্বৈরথের দিকে দৃষ্টি ছিল অনেকের। আর সেই জায়গায় নিশ্চিতভাবেই অনেকখানি এগিয়ে গিয়েছিলেন রোনালদো। স্পেনের মতো শক্তিশালী দলের বিপক্ষে করেছেন অসাধারণ এক হ্যাটট্রিক। ম্যাচটিও শেষপর্যন্ত ড্র হয়েছে ৩-৩ গোলে।

আর আজ আইসল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে সমর্থকদের হতাশই করেছেন মেসি। আইসল্যান্ডের খেলোয়াড়দের কড়া মার্কিংয়ের কারণে এমনিতেই খুব বেশি সুবিধা করে উঠতে পারছিলেন না।

মাঝেমধ্যে দুর্দান্ত কিছু পায়ের কারুকাজ দেখালেও আদায় করে নিতে পারেননি কাঙ্ক্ষিত গোল। কিন্তু ৬৪ মিনিটের মাথায় যেভাবে তিনি পেনাল্টিটা মিস করলেন, তা দেখে নিশ্চিতভাবেই হৃদয় ভেঙে গেছে তাঁর অগণিত ভক্ত-সমর্থকদের।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com