শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বয়লার বিস্ফোরণে নিহত ৩ জনকে আসামি করে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৫ জুলাই, ২০১৭
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গাজীপুর: গাজীপুরের কাশিমপুরে নয়াপাড়া এলাকায় মাল্টি ফ্যাবস লিমিটেড কারখানার বয়লার বিস্ফোরণে ১৩ শ্রমিক নিহতের ঘটনায় মামলা হয়েছে।

মঙ্গলবার রাতে জয়দেবপুর থানায় চক্রবর্তী পুলিশ ক্যাম্পের এএসআই আবদুর রশিদ বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এতে বিস্ফোরণে নিহত তিন বয়লার অপারেটর ও অজ্ঞাত আরো ১০ জনকে আসামি করা হয়েছে।

জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান, মাল্টি ফ্যাবস লিমিটেড কারখানার বয়লার বিস্ফোরণে নিহতের ঘটনায় বয়লার অপারেটর আব্দুস সালাম, এরশাদ হোসেন, মনসুরুল হক এবং অজ্ঞাত আরো ১০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। এদের মধ্যে বয়লার অপারেটর আব্দুস সালাম, এরশাদ হোসেন ও মনসুরুল হক বিস্ফোরণের ঘটনায় মারা গেছেন।

মামলায় বলা হয়, বয়লারের মেয়াদোত্তীর্ণ হওয়ার পরও আসামিরা কর্তৃপক্ষকে না জানিয়ে তা চালু করেন। আসামিদের বিরুদ্ধে ৩০২, ৩০৭, ৩২৬, ৩৩৬, ৩৩৮ ও ৪২৭ ধারায় অভিযোগ আনা হয়েছে।

প্রসঙ্গত, সোমবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর নয়াপাড়া এলাকায় মাল্টি ফ্যাবস লিমিটেড নামের ওই পোশাক কারখানায় বয়লার বিস্ফোরণে ১৩ শ্রমিক নিহত এবং অর্ধশত আহত হয়েছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com