শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাইসহ আটক ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৪৬ বার পড়া হয়েছে
একটি ঘর থেকে হত্যাকারীদের আটক করা হচ্ছে

বাংলা৭১নিউজ, গোপালগঞ্জ: পারিবারিক বিরোধে ফরিদ সিকদার (৪৩) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার রাত সাড়ে ৯টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হত্যাকারী ছোট ভাই ও তার দুই ছেলেসহ চারজনকে আটক করেছে পুলিশ। ফরিদ সিকদারের বাড়ি নড়াইলের কালিয়া উপজেলার জয়নগর গ্রামে।

আটককৃতরা হলেন ফরিদের ছোট ভাই মিরাজ সিকদার (৪১), মিরাজের দুই ছেলে আমির সিকদার ও রিয়াজ সিকদার এবং ভাগ্নে আলামিন (২৮)।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, পারিবারিক বিরোধের জের ধরে কয়েকদিন আগে নড়াইলের কালিয়া উপজেলার জয়নগর গ্রামের ফরিদ সিকদার তার ছোট ভাই মিরাজ সিকদারের ঘর আগুন দেন। এ ঘটনার পর থেকে ফরিদ গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর গ্রামে খালাতো ভাই হাফিজ উদ্দিন খানের বাড়িতে অবস্থান করছিলেন। রোববার রাতে মিরাজ, তার দুই ছেলে ও ভাগ্নে হাফিজ উদ্দিনের বাড়িতে গিয়ে ফরিদকে কুপিয়ে হত্যা করে। এ সময় এলাকাবাসী তাদের একটি ঘরে আটকে রেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com