শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ব্লগার ওয়াশিকুর হত্যা মামলায় ৫ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২০ জুলাই, ২০১৬
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বাংলাদেশে ব্লগার ওয়াশিকুর রহমান বাবু হত্যা মামলায় আজ ঢাকার একটি আদালতে পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে।
এখন মামলাটি বিচার শুরু হল বলে আইনজীবীরা বলছেন। অভিযোগ গঠন করে মহানগর দায়রা জজ আদালত আগামী ৪ঠা অগাস্ট সাক্ষ্য গ্রহণের দিন নির্ধারণ করেছে।
সাম্প্রতিক সময়ে লেখক, ব্লগারদের একের পর এক হত্যার যে ঘটনাগুলো ঘটেছে, তার মধ্যে এই প্রথম কোনও হত্যা মামলার বিচার শুরু হতে যাচ্ছে।

অভিযোগ গঠনের সময় আদালতে পাঁচজন অভিযুক্তের মধ্যে গ্রেফতার থাকা তিনজনকে হাজির করা হয়েছিল।
তারা হলেন, জিকরুল হাসান, আরিফুল ইসলাম এবং মোঃ: সাইফুল্লাহ। বেলায়েত হোসেন এবং মোঃ: আব্দুল্লাহ নামের দু’জন অভিযুক্ত পলাতক রয়েছে।
আদালত পলাতকদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।
অভিযুক্তরা নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সদস্য বলে অভিযোগ পত্রে বলা হয়েছে।
গত বছরের ৩০শে মার্চ ঢাকার তেজগাঁ এলাকায় ব্লগার ওয়াসিকুর রহমান বাবুকে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনার সময়ই দু’জন হাতেনাতে ধরা পড়েছিল।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com