বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ব্রিটেনে রুশ বিমানে তল্লাশি: পাল্টা ব্যবস্থা নেওয়ার হুমকি রাশিয়ার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩১ মার্চ, ২০১৮
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: রাশিয়ার পরিবহন মন্ত্রণালয় বলেছে, লন্ডনের হিথ্রো বিমানবন্দরে রুশ বিমানে তল্লাশির বিষয়ে উপযুক্ত ব্যাখ্যা না পেলে পাল্টা পদক্ষেপ নেয়া হবে। গতকাল (শুক্রবার) ব্রিটিশ কর্মকর্তারা রাশিয়ার অ্যারোফ্লোট এয়ারবাসএ৩২১-তে তল্লাশি চালায়। তল্লাশির সময় বিমানের ক্রুদের সেখানে থাকতে দেওয়া হয় নি।

এ সময় বিমানের ক্যাপ্টেনের পক্ষ থেকে ব্যাখ্যা চাওয়া হলেও তারা কোনো ব্যাখ্যা দেয় নি। বিমানটি মস্কো থেকে লন্ডনে পৌঁছার একদিন পর সেটাতে তল্লাশি চালানো হয়।

রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মারিয়া যাখারোভা বলেছেন, এর মাধ্যমে ব্রিটেন আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে।

তিনি বলেছেন, এটি ব্রিটেনের পক্ষ থেকে আরও একটি উসকানি। তারা বিমানের ভেতরে এমন কিছু করেছে যা তারা গোপন রাখতে চায় এবং এ কারণেই রুশ বিমানের কাউকে তাদের সঙ্গে থাকতে দেয় নি।

রাশিয়ার সাবেক গোয়েন্দা স্ক্রিপালকে নিয়ে যখন দুই দেশের মধ্যে টানাপড়েন চলছে ঠিক তখনি ব্রিটেনের পক্ষ থেকে এ পদক্ষেপ নেয়া হলো। রুশ বিমানটি এরইমধ্যে নিরাপদে মস্কো ফিরেছে। সূত্র: পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com