বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে উপ-নির্বাচন : তিনজনের মনোনয়ন পত্র বৈধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ হুমায়ুন কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ উপ-নির্বাচনে মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে দাখিলকৃত তিনজন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছে জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনে সহকারী রিটার্নি কর্মকর্তা মো. শফিকুর রহমান।
শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এই যাচাই বাছাই অনুষ্ঠিত হয়। এসময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রেজোওয়ান আহমেদ ও মুফতী ফজলুল হক আমিনী (রহ:) এর রাজনৈতিক সংগঠন ইসলামী ঐক্যজোট প্রার্থী মাওলানা এ,কে, এম আশরাফুল হক উপস্থিত ছিলেন। এর আগে ১৪ ফেব্রুয়ারী জেলা নির্বাচন কর্মকতার কার্যালয়ে তিনজনই মনোনয়নপত্র দাখিল করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনে সহকারী রিটার্নি কর্মকর্তা মো. শফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিল ১৪ ফেব্রুয়ারী বুধবার। এসময় তিনজন প্রার্তী তাদের মনোনয়ন দাখিল করেন। ১৬ ফেব্রুয়ারী শুক্রবার যাচাই বাছাইয়ের শেষ দিনে তিনজন প্রার্থীই তাদের প্রস্তাবকারী ও সমর্থনকারীদের নিয়ে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত ছিলেন। এসময় তাদের দেয়া সকল তথ্য উপাত্ত সঠিক থাকায় তাদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। তবে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৩ ফেব্রুয়ারী শুক্রবার। ভোট গ্রহণ হবে ১৩ মার্চ মঙ্গলবার।
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সাংসদ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট ছায়েদুল হকের মৃত্যুতে এ আসনটি শূন্য হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com