রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কমিটি গঠন : রুবেল সভাপতি, শোভন সাধারণ সম্পাদক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৬৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মো: হুমায়ূন কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: অবশেষে ঘোষণা করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের নতুন কমিটি। সম্মেলনের ১০ দিন পর সোমবার রাতে জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন রুবেলকে সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শোভনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তি (১২ফেব্রুয়ারি) সোমবার রাতে সংগঠনটির নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

ছাত্রলীগের ওয়েবসাইটে প্রকাশিত এই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রবিউল হোসেন রুবেলকে সভাপতি ও শাহাদাৎ হোসেন শোভনকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

নতুন কমিটিতে সুজন দত্ত ও শামীম হোসেনকে সহ-সভাপতি, মো. মোমিন মিয়া ও নাঈম বিল্লাহকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং শহিদুল ইসলাম রুবেলকে প্রচার সম্পাদক করা হয়েছে।

এছাড়াও বিজ্ঞপ্তিতে মেহেদী হাসান লেলিন, তাজল ইসলাম আপন, মিনহাজ উদ্দিন মামুন এবং রেদোয়ান আনসারী রিমোকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য করার কথাও উল্লেখ করা হয়েছে। এ চারজন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের অনুষ্ঠিত হওয়া সম্মেলনে সভাপতি প্রার্থী ছিলেন।

এর আগে প্রায় পাঁচ বছর পর গত ২ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের লোকনাথ দিঘির মাঠে জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এক ডজন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।

তবে রহস্যজনক কারণে ওদিন কমিটি ঘোষণা না করেই ব্রাহ্মণবাড়িয়া ত্যাগ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com