শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

ব্রাহ্মণবাড়িয়ায় ১০০ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে পিকআপে করে পাচারকালে ১০০ কেজি গাঁজাসহ মো. আলমগীর (২১) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

রোববার (১৩ নভেম্বর) সকালে সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা থেকে মাদকদ্রব্যসহ পিকআপটি জব্দ করা হয়েছে। আটক আলমগীর ময়মনসিংহ জেলার তারাকান্দার হড়িয়া গাইবাজার এলাকার আজিজুল মিয়ার ছেলে।

Brahmonbaria-(2).jpg

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের স্কোয়াড্রন কমান্ডার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আক্কাস জানান, পিকআপের বডির নিচে অভিনব কায়দায় বক্সে করে ও মাছের ড্রামে করে ১০০ কেজি গাঁজা পাচারকালে জব্দ করা হয়েছে। এসময় এক মাদক কারবারিকে আটক করা হয়। আটক মাদক কারবারিকে দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিক্রয় করেন বলে স্বীকার করেছেন।

আটক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com