শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

‘ব্যালটের মাধ্যমেই বিএনপি আমলের নির্যাতনের জবাব দেবেন ভোটাররা’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ভোলা প্রতিনিধিবাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি আমলে যে অত্যাচার-নির্যাতন হয়েছে, তার জবাব ব্যালটের মাধ্যমে দেবে দেশের জনগণ। একটি সরকার বারবার ক্ষমতায় এলে উন্নয়নের ধারাবহিকতা থাকবে।

ভোলায় জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে সোমবার দলীয় নৌকা প্রতীক গ্রহণ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। একই সঙ্গে আচরণবিধি মেনে আনুষ্ঠানিকভাবে তার প্রচারণার শুরু বলে জানান বাণিজ্যমন্ত্রী।

সময় তোফায়েল আহমেদ নির্বাচনী ইশতেহার নিয়ে বলেন, ২০০৮ সালে আমরা দিনবদলের অঙ্গীকার করেছিলাম। ২০২০ সালে জাতির জনক বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী। ২০২১ সালে স্বাধীনতার ৫০ বছর পূর্তি হবে। এ বিষয়গুলো সামনে রেখেই এবার নির্বাচনী ইশতেহার দেয়া হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার ক্ষমতায় এলে দেশে অভূতপূর্ব উন্নয়ন উত্থান হবে।

এ সময় আওয়ামী লীগের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com