বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ব্যস্ততায় বিয়ে আটকা কাজলের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮
  • ১৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক:  দক্ষিণী ছবির সুপারহিট নায়িকা কাজল আগরওয়াল। তামিল ও তেলেগু ভাষায় বেশ কিছু হিট ছবি রয়েছে তার। কাজ করেছেন বলিউডের অজয় দেবগন, অক্ষয় কুমার, বিবেক ওবেরয় এবং রণদীপ হুদাদের সঙ্গেও। বলিউডের ইন্ডাস্ট্রিতে বর্তমানে যে বিয়ের বাতাস বইসে সেই বাতাস লাগার কথা ছিল দক্ষিণী এই নায়িকা গায়েও। চলতি বছরেই বিয়ে করার কথা ছিল তার। কিন্তু আপাতত অভিনেত্রীর বিয়ের জন্য অপেক্ষা বাড়ছে ভক্তদের।

সম্প্রতি কাজল একটি সাক্ষাৎকারে হাজির হয়ে জানান, ‘২০১৮ সালেই বিয়ে করব ভেবেছিলাম। কিন্তু ব্যস্ততার কারণে সেটা আর হচ্ছে না।’ বর্তমানে ক্যারিয়ার নিয়ে তুমুল ব্যস্ত বলে জানান নায়িকা। খুব শিগগিরই শুরু হচ্ছে তার ‘ইন্ডিয়ান ২’ ছবির কাজ। এই ছবিতে রয়েছে কমল হাসানও। তবে শঙ্কর পরিচালিত ‘ইন্ডিয়ান ২’তে কাজলের নায়ক কে সেটা জানা যায়নি। এছাড়া অ্যাকশন ড্রামা ‘কাভাচামে’ নামে একটি ছবির কাজও করছেন তিনি।

কাজলের ক্যারিয়ার শুরু হয়েছিল মডেলিং দিয়ে। তার প্রথম চলচ্চিত্র যাত্রা শুরু হয় বলিউডের ‘কিউ! হো গায়া না’ ছবির মাধ্যমে। ২০০৭ সালে তামিল ভাষার ‘লক্ষ্মী কালিয়ানাম’র মাধ্যমে তিনি ঢুকে পড়েন দক্ষিণী ছবির জগতে। এরপর থেকে কাজল নিয়মিত তেলেগু ও তামিল ভাষার ছবিতে অভিনয় করতে থাকেন। বলিউডের ছবিতে অভিষেক হওয়া নায়িকা এভাবেই হয়ে ওঠেন দক্ষিণী সুপারস্টার। তার সঙ্গে দক্ষিণী নায়ক ধানুশ ও মহেশ বাবুর জুটি খুবই জনপ্রিয়।

অভিনয় ক্যারিয়ারে চারটি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন কাজল। এছাড়া পেয়েছেন দক্ষিণ ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার, জি সিনে পুরস্কার, স্টারডাস্ট পুরস্কার ও কসমোপলিটন পিপলস চয়েজ অ্যাওয়ার্ড। অভিনয়ের পাশাপাশি তিনি মঞ্চ প্রদর্শনীতে অংশ নেন। এছাড়া ব্যবসায়ী হিসেবেও খ্যাতি রয়েছে কাজলের। ‘মার্সালা’ নামে তার একটি গয়নার বুটিক রয়েছে। এবার ভালো একটা দিন দেখে গাঁটছড়া বাধলেই ষোলোকলা পূর্ণ হয় নায়িকার।

বাংলা৭১নিউজ/এস এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com