সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ব্যবসায়ীর ক্যাশবাক্সের নিচে সাড়ে ৩ কেজি গাঁজা

ভোলা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

ভোলার মনপুরায় মুদি দোকানের ক্যাশবাক্সের নিচ থেকে সাড়ে তিন কেজি গাঁজাসহ মুদি ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ইউনিট। 

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভোলা জেলার সহকারী পরিচালক একেএম দিদারুল আলম বাদী হয়ে তার বিরুদ্ধে মনপুরা থানায় মামলা করেন। 

সোমবার সকাল সাড়ে ৯টায় আটক মাদক ব্যবসায়ীকে মনপুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। 

এর আগে রোববার রাতে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজারের এক মুদি দোকানে অভিযান চালিয়ে গাঁজাসহ ব্যবসায়ীকে আটক করা হয়।

গাঁজাসহ আটক ব্যবসায়ীরা হলেন— উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মৃত রফিজলের ছেলে মিজান (৩৬)। তিনি মুদি ব্যবসার সঙ্গে গাঁজার ব্যবসা করেন।

এ বিষয়ে ভোলা জেলার সহকারী পরিচালক একেএম দিদারুল আলম জানান, আটক মিজান মুদি ব্যবসার পাশাপাশি গাঁজার ব্যবসা করেন। গোপন সংবাদের ভিত্তিতে মুদি দোকানে অভিযান চালিয়ে ক্যাশবাক্সের নিচ থেকে সাড়ে তিন গাঁজা উদ্ধার করা হয়। পরে ব্যবসায়ীকে আটক করে মনপুরা থানায় মামলা দেওয়া হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com