বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পরিচ্ছন্ন কর্মীদের ভবন নির্মাণে ব্যয় বাড়ল ৪৮ কোটি সাদিক অ্যাগ্রোর সেই কোটি টাকার গরুসহ ৬টি গরু উদ্ধার কোটা বাতিলের দাবিতে শিক্ষার্থীদের শাহবাগ অবরোধ ডিএনসিসির সব স্কুলে বাস চালু করা হবে: মেয়র আতিক যে কারণে ইংলিশ মিডিয়াম ও অভিজাত স্কুলের ওপর ক্ষোভ ঝাড়লেন শিক্ষামন্ত্রী পলিথিনের বিকল্প আবিষ্কার করেছে পাট গবেষণা ইনস্টিটিউট : নানক শিশু কিডনী চিকিৎসক সোসাইটির প্রেসিডেন্ট হলেন ডা. আফরোজা বেগম ইসলামী ব্যাংকের কর্পোরেট উদ্যোক্তার শেয়ার বিক্রয় সম্পন্ন ওষুধের গুণগতমান নিশ্চিত করে জনগণের স্বাস্থ্য সুরক্ষা করতে হবে : স্বাস্থ্যমন্ত্রী যখন ডিফেন্স করা দরকার ছিল তখন ওরা মারতে গেছে, কী আর বলবো ‘প্রত্যয় স্কিমের নামে শিক্ষকদের অনাহারের দিকে ঠেলে দিচ্ছে সরকার’ চট্টগ্রামে হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ ২৪৬ কোটি টাকায় ৪০ টন ডিএপি সার কিনবে সরকার ডিএমপিতে আট কর্মকর্তাকে পদায়ন টাঙ্গাইলে দাঁড়ি‌য়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, সুপারভাইজারসহ নিহত ২ ‘আপত্তিকর’ খবর প্রকাশ, তীব্র প্রতিবাদ তাসকিনের সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে

ব্যবসায়ীকে অপহরণ মামলা পুলিশ সদস্য গ্রেপ্তার

সাভার প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

সাভারের আশুলিয়া থেকে নিজ প্রতিষ্ঠান থেকে ব্যবসায়ীকে তুলে নিয়ে মুক্তিপণ ও অপহরণের মামলায় এবার এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে এই মামলা নারীসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছিল।

আজ সোমবার দুপুরে গ্রেপ্তার পুলিশ সদস্য ইমরান হোসেনকে আশুলিয়া থানা থেকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে ঢাকা আদালতে পাঠানো হয়। এর আগে তাকে মির্জাপুর থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ইমরান হোসেন (৩৩) ধামরাইয়ের বেলীশ্বর গ্রামের মো. আমজাদ হোসেনের ছেলে। তিনি মির্জাপুর থানার পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত।

রবিবার (২৭ নভেম্বর) গ্রেপ্তার ছয়জনের মধ্যে নারী বাদে পাঁচ আসামির দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তাদেরকে ২৬ নভেম্বর অভিযান চালিয়ে তাদের টাঙ্গাইলের মির্জাপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের জিম্মা থেকে উদ্ধার করা হয় ভুক্তভোগী ব্যবসায়ীকে।

ভুক্তভোগী ব্যবসায়ী মেহেদি হাসান মানিকগঞ্জের ঘিওর থানার পশ্চিম কলিয়া গ্রামের পান্নু মিয়ার ছেলে। বর্তমানে আশুলিয়ার বাইপাইলে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করেন ও ফার্নিচার ব্যবসা করেন।

মেহেদি হাসান বলেন, গত ২২ নভেম্বর সন্ধ্যা আমি আমার প্রতিষ্ঠানে বসেছিলাম। এর মধ্যে ৫ থেকে ৬ জন লোক ক্রেতা সেজে মালামাল দেখছিল। এরপর হঠাৎ করে তারা আইনের লোক বলে আমাকে টেনেহিঁচড়ে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। আমাকে তুলে নিয়ে চোখ বেঁধে মারধর করে ব্যাংক চেকে স্বাক্ষর করায়। আমার স্ত্রীকে ফোন করে মুক্তিপণ দাবি করে। এ ছাড়া আমার কাছে টাকা পাবে এই মর্মে স্টাম্পেও স্বাক্ষর নেয়। গ্রেপ্তার নারী খাদিজা আমার পূর্ব পরিচিত ও দূর সম্পর্কের আত্নীয়। তারা তুলে নিয়ে গেলে পরে ওই নারীকে দেখতে পাই।

এ ঘটনায় ২৫ নভেম্বর ভুক্তভোগী ব্যবসায়ীর মা রুবি বেগম বাদী হয়ে অজ্ঞাত ছয় থেকে সাতজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও আশুলিয়া থানার এসআই আল মামুন কবির বলেন, এই মামলায় জড়িত থাকার তথ্য প্রমাণের ভিত্তিতে ও ঊধ্বর্তন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে কনস্টেবল ইমরান হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া এই মামলায় আরো ছয়জন গ্রেপ্তার আছে।

টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মো. কায়ছার বলেন, আশুলিয়া থানার অপহরণ মামলায় মির্জাপুর থানার কনস্টেবল ইমরান হোসেন জড়িত থাকার অভিযোগে রয়েছে। একটি হলো ফৌজদারি অপরাধ, যা আদালত ব্যবস্থা নিবেন। আরেকটি আমাদের এখানে তদন্ত করে বিভাগীয় মামলাসহ অন্যান্য ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com