বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০ খাতে রাষ্ট্র সংস্কার প্রস্তাব জামায়াতের বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ ১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড গণপিটুনিতে রেনু হত্যা: একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ

ব্যবসায়িক পার্টনারের সঙ্গে হংসিকার বিয়ে

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

হৃতিক রোশান অভিনীত ব্যবসাসফল সিনেমা ‘কোই মিল গ্যায়া’। সিনেমাটিতে ছোট্ট টিনা চরিত্র দর্শকের মন কেড়েছিল। আর এ চরিত্রে অভিনয় করেছিলেন হংসিকা মোতওয়ানি। ছোট্ট সেই টিনা এখন আর ছোট নেই; তার বয়স এখন ৩১ বছর। শুধু তাই নয়, সেই টিনা প্রেমিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। কিছুদিন আগে এ খবর জানা যায়। 

তবে প্রেমিকের বিষয়ে ওই সময়ে কিছু জানা যায়নি। এবার জানা গেলো, ভালো বন্ধুর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন হংসিকা। আর তাকেই বিয়ে করছেন এই নায়িকা।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, হংসিকার হবু বরের নাম সোহেল কাঠুরিয়া। তিনি হংসিকার ব্যবসায়িক পার্টনার এবং তার খুব ভালো বন্ধু। আগামী ২ ডিসেম্বর জয়পুরে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়ে চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন।

জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেস বিয়ের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে। এখন বিয়ের প্রস্তুতি চলছে। ৪৫০ বছরের পুরোনা জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসের এক কর্মকর্তা কয়েক দিন আগে ইন্ডিয়া টিভিকে বলেন—‘ডিসেম্বরে হংসিকার বিয়ে। এজন্য এই প্রাসাদের কক্ষ প্রস্তুত করা হচ্ছে। সংস্কৃতিসমৃদ্ধ এই নগরীতে অতিথিদের আগমন উপলক্ষে সবরকম আয়োজন চলছে।’

টিভি সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় ক্যারিয়ার শুরু করেন হংসিকা। পরে চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে নাম লেখান। ২০০৭ সালে তেলেগু ভাষার ‘দেশামুড়ুরু’ সিনেমায় প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন। তারপর তামিল, মালায়ালাম, কন্নড়, হিন্দি ভাষার অনেক সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে তামিল-তেলেগু ভাষার সাতটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com