বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

বোয়ালমারীতে যৌন উত্তেজক ড্রিংস ও পলিথিন উদ্ধার, আটক ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ফরিদপুর প্রতিনিধি: র্যা ব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলামের নেতৃত্বে বুধবার দিবাগত রাত আনুমানিক ৯ টার সময় বিশেষ অভিযান চালিয়ে বোয়ালমারী উপজেলার সাতৈর বাজার মসজিদ সংলগ্ন গেইট এলাকা থেকে এবং পরবর্তীতে গোপন তথ্যের ভিত্তিতে পৌরসভার কামার গ্রামের বিভুতি সাহার বাড়ি থেকে নিষিদ্ধ ৩ হাজার কেজি পলিথিন এবং ২ হাজার বোতল যৌন উত্তেজক ড্রিংসসহ আনিছুর রহমান (২১) নামে এক যুবককে আটক করে।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহি ম্যাজিস্ট্রেট আনিসুজ্জামান উপস্থিত ছিলেন। আটক আনিছুর রহমান ওই বাড়ির ভাড়াটিয়া। সে উপজেলার উমরনগর গ্রামের ইউনুছ মোল্লার ছেলে। সহকারী কমিশনার (ভুমি) মো. আনিসুজ্জামান তার নিজ কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে আনিছুরকে পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ সালের ৬ (ক) ধারা মোতাবেক ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন- ২০০৯ এর ৫২ ধারা মোতাবেক ২০ হাজার টাকা অর্থ দন্ড প্রদান করেন, অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন। জব্দকৃত পলিথিন এবং যৌনউত্তেজক ড্রিংস ধ্বংস করা হয়। আনিছুরকে আজ বৃহস্পতিবার ফরিদপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com