সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে

বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ২৪ আটক ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের চরবর্ণি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ কমপক্ষে ২৪জন আহত হয়েছে। শনিবার ভোর সাড়ে চারটা থেকে ৬টা পর্যন্ত এ সংঘর্ষ চলে বলে জানা গেছে। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। এ সময় পুলিশ ৪জনকে আটক করে।
সরেজমিন গিয়ে জানা যায়, গত বুধবার (২০ সেপ্টেম্বর) মধুবর্ণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিচুজ্জামান প্রতিপক্ষ ইমরান গ্রুপের ১০ম শ্রেণীর তিন শিক্ষার্থীকে স্কুল থেকে বের করে দেয়। এ ঘটনার রেশ ধরে গত রোববার (১৭.০৯.১৭) চরবর্ণি গ্রামের যুবলীগ নেতা ইমরান শেখের সমর্থক বাবুল শেখ ও একই গ্রামের উপজেলা আ’লীগের সদস্য ও মধুবর্ণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিচুজ্জামান (আনিচ) সমর্থক হাবিব, মঞ্জু’র মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে আজ রোববার (২৪ সেটেম্বর) থানা পুলিশ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে শালিস বৈঠকের কথা ছিলো।
কিন্তু শালিসের অপেক্ষায় না থেকে আ.লীগ নেতা আনিস গ্রুপ শনিবার ভোরে দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে ইমরান গ্রুপের উপর হামলা চালায়। এ সময় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহত আনিচ গ্রুপের লাল খাঁ (৫০), আনোয়ার শেখ (৩৫), বিল্লাল মোল্যা (৩০), চুন্নু মোল্যা (৩০), আছিয়া বেগম (৩৫), গাউস মোল্যা (৩৫), রাবেয়া বেগম (৫০), রবিউল মোল্যা (৩৫) ও ইমিরান গ্রুপের রহিমা বেগম (২০), আতাউর মোল্যা (৩০), আজিজুল শেখ (১৭), নাজমা বেগম (৩০), মঞ্জু (৫২), আতিয়ার মোল্যাকে (৬০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এ ব্যাপারে ইমরান বলেন, গত রোববারের ঘটনায় থানায় আজ (রোববার ২৪.০৯.১৭) মিমাংসার কথা ছিল। কিন্তু তারা সে পর্যন্ত অপেক্ষা না করে আনিচের সমর্থকরা দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে শনিবার ফজরের নামাজ শেষে আমার বাড়িসহ আমার লোকজনের বাড়িঘরে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর করে ও গরু, ছাগল, রাজ হাঁস লুট করে নিয়ে যায়। এ সময় তার পক্ষের বেশ কয়েকজন আহত হয়।
এ ব্যাপারে আনিচ বলেন, ইমরানের লোকজন গত রোববার আমার পক্ষের হাবিবসহ তিনজনকে মারধর করে। আজ রোববার থানায় এ বিষয়ে সালিশ হওয়ার কথা ছিল। কিন্তু তারা আকস্মিক ভাবে শনিবার ভোরে ইমরান তার লোকজন নিয়ে আমার পক্ষের লোকজনের বাড়িঘর ভাংচুর লুটপাট ও আহত করে।
ঘটনাস্থল পরিদর্শনকারী এসআই আবুল হোসেন বলেন, গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থল থেকে বর্ণিচর গ্রামের সেলিম শেখ (৪৮), সাহিদ মোল্যা (৫০), আহমেদ (৩০) ও মিঠুকে (২২) আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com