রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী দক্ষ জনশক্তি রপ্তানিতে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হবে ‘এ পরিবারে জন্ম হওয়াটাই আমার ভুল হয়েছে’ দেশে ফিরলেন ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশি পুলিশের সার্জেন্ট পরিচয় দিয়ে চাঁদাবাজি, যুবক গ্রেফতার পৃথিবীর কাছাকাছি ‘বাসযোগ্য’ নতুন গ্রহ আবিষ্কার বিজ্ঞানীদের জাতিসংঘ শান্তিরক্ষী নিয়ে প্রচারিত তথ্যচিত্রের প্রতিবাদ আইএসপিআরের ইসরায়েলগামী আরও তিন জাহাজে হুথির হামলা রেকর্ড গড়ে বড় পতনে সোনা উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর পরিচয়ে ফেসবুকে হারবাল পণ্যের রমরমা বাণিজ্য তাপপ্রবাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা ৪২ ছুঁই ছুঁই এমপি আনার হত্যা: অপরাধী হলে শিলাস্তির বিচার চান দাদা ভারতীয় প্রতিষ্ঠানকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান সালমান এফ রহমানের ডলার সংকটে আমদানি কম, রাজস্ব ঘাটতি ৬৭ কোটি ৮৯ লাখ টাকা রামপুরায় রড কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রির মৃত্যু ঢাকায় এসেছেন ‘কুরুলুস উসমান’ খ্যাত অভিনেতা বুরাক আবারও নিজেকে ‘ঈশ্বরের দূত’ বললেন মোদি ফিলিস্তিনে ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে ওলামা লীগের মানববন্ধন

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করতে গিয়ে প্রাণ গেল ভাইয়ের

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় আলম মিয়া (২০) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১১ ডিসেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। আলম মিয়া উপজেলার ভাটির জগতচর গ্রামের খুরশিদ মিয়ার ছেলে।

এ ঘটনায় নিহতের ভগ্নীপতি সুজন মিয়া বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে কুলিয়ারচর থানায় আজ সকালে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় আরো ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এলাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে রকি ও শাওনসহ কয়েকজন নিহতের বোনকে উত্ত্যক্ত করে। এ ঘটনার প্রতিবাদ করেন আলম। এতে কথা-কাটাকাটির একপর্যায়ে আলম মিয়ার ওপর হামলা করে তারা। এ সময় আলম মিয়ার মাথায় আঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা আলমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠান। শনিবার সকালে ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

 এ ঘটনায় স্থানীয়রা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেপ্তারের দাবিতে শনিবার সকালে কুলিয়ারচরে মানববন্ধন ও বিক্ষোভ করে।

কুলিয়ারচর থানার ওসি গোলাম মোস্তফা  বলেন, এ ঘটনায় দুজনের নাম উল্লেখ করে এবং আরো ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com