রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা

বেড়ায় গ্রেপ্তারের পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯
  • ৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: পাবনার বেড়া উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে ওয়ালিউল্লাহ ওরফে উল্লাহ (৩১) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাতে বেড়া পৌর এলাকার জোড়দহ মহল্লার কবরস্থানের কাছে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত উল্লাহ ডাকাত দলের সর্দার এবং মাদক ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও ডাকাতিসংক্রান্ত ৮টি মামলা রয়েছে।

বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিল্লুর রহমানের ভাষ্য, গতকাল সন্ধ্যার দিকে উল্লাহকে গ্রেপ্তার করে পুলিশ। পরে রাতে পুলিশ তাঁকে নিয়ে মাদক উদ্ধারের অভিযানে বের হয়। এ সময় উল্লাহ পুলিশকে বিভিন্ন জায়গায় ঘোরাতে থাকেন। একপর্যায়ে রাত তিনটার দিকে বেড়া পৌর এলাকার জোড়দহ কবরস্থানের কাছে পৌঁছালে উল্লাহর সহযোগীরা তাঁকে ছাড়িয়ে নেওয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। ১৫ থেকে ২০ মিনিট গোলাগুলি চলার পর উল্লাহর সহযোগীরা পিছু হটেন। এ সময় সেখানে উল্লাহ গুলিবিদ্ধ হয়ে আহত হন। আহত অবস্থায় তাঁকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

এই পুলিশ কর্মকর্তার দাবি, এ ঘটনায় পুলিশের উপপরিদর্শক (এসআই) শামসুল ইসলামসহ তিন পুলিশ সদস্য আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, একটি শাটারগান ও ১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

বাংলা৭১নিউজ/এফএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com