শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বেপরোয়া গতির মধ্যে চালক মোবাইলে, বাস উল্টে আহত ২০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, টাঙ্গাইল প্রতিনিধি: ঈদের আগে যে সড়ক কিছুক্ষণ পরপর যানজটে স্থবির হয়ে পড়ছিল, সেই সড়ক এখন ফাঁকা। এই সুযোগে জয়পুরহাট থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাসের চালক প্রচণ্ড গতি তোলেন। এই বেপরোয়া গতির মধ্যেই আবার মোবাইল ফোন নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। এতে একপর্যায়ে তিনি নিয়ন্ত্রণ হারান। বাসটি আচমকা সড়কে উল্টে যায়। এ দুর্ঘটনায় আহত হন অন্তত ২০ জন। একজনের হাত বিচ্ছিন্ন হয়ে যায়। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
রোববার বিকেলে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের স্কয়ার এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও হাসপাতালে চিকিৎসাধীন বাসযাত্রী আসলাম মিয়া, মোস্তফা কামাল, সুলতান আহমেদসহ অনেকই জানান, সড়ক ফাঁকা থাকায় হানিফ এন্টারপ্রাইজের বাসটির চালক দ্রুতগতিতে চালাচ্ছিলেন। দুর্ঘটনার সময় তিনি মোবাইল ফোনে কথা বলছিলেন। বাসটি হঠাৎ রাস্তার ওপর উল্টে পড়ে। এতে যাত্রীরা আহত হন। এলাকাবাসী, পুলিশ ও মির্জাপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজে অংশ নেন। আহত লোকজনের মধ্যে ১৩ জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।
মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো. আতাউর রহমান জানান, চালক বাসটি চালানোর সময় মোবাইল ফোনে কথা বলছিলেন বলে যাত্রীদের কাছে তিনি শুনেছেন।
কুমুদিনী হাসপাতালে পরিচালক দুলাল চন্দ্র পোদ্দার জানান, আহত লোকজনের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের মধ্যে একজনের হাত দুর্ঘটনাস্থলে কাটা পড়েছে। উন্নত চিকিসার জন্য কয়েকজনকে ঢাকায় পাঠানো হয়েছে।
মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হরিপদ জানান, বাসের চালক ও সহকারী পলাতক। বাসটি পুলিশের হেফাজতে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com