শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প গ্রামীণফোনের এজিএমে ১২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা এ জে মোহাম্মদ আলীর মরদেহ ঢাকায়, সুপ্রিম কোর্টে জানাজা আজ পাকিস্তানে বাস খাদে পড়ে তিন নারীসহ নিহত ২০ সিলেটে আগাম বন্যার শঙ্কা, বাড়ছে সুরমা-কুশিয়ারার পানি গাজীপুরে ২ ট্রেনের সংঘর্ষ ২২ ঘণ্টা পরও শেষ হয়নি উদ্ধার অভিযান কানাডায় শিখ নেতাকে খুনের ঘটনায় ৩ ভারতীয় গ্রেফতার তামিম-হৃদয়ের ঝোড়ো ব্যাটিংয়ে দাপুটে জয়ে শুরু বাংলাদেশের বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জন নিহত দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর

বেনাপোল ৪১ সদস্য বিশিস্ট নাগরিক কমিটি গঠন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ জুন, ২০১৮
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: বেনাপোল নাগরিক কমিটি নামে একটি সংগঠন আজ সোমবার দুপুরে আত্ম প্রকাশ করেছে। বেনাপোলের বিভিণœশ্রেনী পেশার মানুষ বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোশিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত এক সমাবেশ থেকে এই সংগঠনটি আত্মপ্রকাশ করে।

প্রবীন শিক্ষক মাস্টার শহীদুল্লাহকে আহবায়ক ও প্রেস ক্লাব সভাপতি মহসিন মিলনকে সদস্য সচিব ্ও আলহাজ্ব এনামুল হক মুকুল, নাজিম উদ্দিনকে যুগ্ন আহবায়ক এবং আলহাজ্ব নাসির উদ্দিন , আলহাজ্ব জামাল হোসেন ও শাহাবুদ্দিন কে যুগ্ন সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিস্ট একটি নাগরিক কমিটি গঠন করা হয়।

সম্প্রতি বেনাপোল পৌর সভায় বসবাসকারী শ্রেনী পেশার মানুষের ওপর প্রকারভেদ ভেদে ১ লক্ষ গুন হোল্ডিং ট্যাক্স আরোপ করে বেনাপোল পৌর সভা। কিন্ত তেমন একটা নাগরিক সুবিধা না পেলেও এ ধরনের কর আরোপ করায় বেনাপোল পৌর সভায় বসবাসরত  সর্ব স্তরের মানুষ ফুসে  উঠেছে।

চাপিয়ে দেয়া  পৌর কর প্রত্যাহারের দাবিতে আজ মংগলবার সকাল ১১ টায় নাগরিক কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হবে। সকল শ্রেণী পেশার নাগরিকদের সভায় অংশ গ্রহনের জন্য অনুরোধ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com