শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বেনাপোল সীমান্ত থেকে স্বর্নের বারসহ আটক ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২ মার্চ, ২০১৮
  • ৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি : ভারতে পাচারের সময় বেনাপোল চেকপোষ্ট’র পুটখালি  সীমান্ত থেকে আজ শুক্রবার বিকেলে ১০ পিচ স্বর্নের বার সহ মনিরুল ইসলাম (২৫) নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। আটক মনিরুল ইসলাম বেনাপোল’র পুটখালি গ্রামের সাবুর আলীর ছেলে।

২১ বিজিবি কমান্ডিং অফিসার লেঃ কর্নেল তারিকুল হাকিম জানান, বিপুল পরিমান সোনারবার পুটখালি সীমান্ত দিয়ে ভারতে পাচার হচ্ছে এমন সংবাদের ভিওিতে বিজিবির একটি টহল দল পুটখালি সীমান্তে অভিযান চালিয়ে মনিরুল ইসলাম নামে এক চোরাচালানীকে আটক করে।পরে তার দেহ তল্লাশী করে ১০ পিচ স্বর্নের বার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্নের ওজন ১ কেজি ৩৪০ গ্রাম। আটক সোনার মুল্য প্রায় ৫০ লাখ টাকা বলে বিজিবি জানায়। আটক স্বর্নগুলি বেনাপোল কাষ্টম হাউসে জমা দেয়া হবে বলে তিনি জানান। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com