বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

বেনাপোল সীমান্তে একজনের মরদেহ উদ্ধার, শরীরে নির্যাতনের চিহ্ন

বেনাপোল প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

যশোরের বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর সীমান্তের কাঁটাতারের কাছ থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে একাধিক আঘাতের চিহৃ রয়েছে এবং দুই পা বাঁধা ছিল।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে রঘুনাথপুর সীমান্তের এমপি ২০/১৩ পিলার থেকে আনুমানিক ১৫ গজ বাংলাদেশ সীমান্তের ভেতরে খালপাড় থেকে বিবস্ত্র অবস্থায় মরদেহটি উদ্ধার হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন যশোরে নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান ও যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের উপ-পরিচালক সাজ্জাত হোসেন। অপর প্রান্তে বিএসএফের টহল দলকে তাদের সড়ক থেকে নেমে এসে মরদেহের ২০ গজের মধ্যে অস্ত্র হাতে টহল দিতে দেখা গেছে।

রঘুনাথপুর গ্রামের নাসির উদ্দিন নামের এ ব্যক্তি জানান, সকালের দিকে গ্রামের কৃষকরা মাঠে কাজ করার সময় মরদেহটি দেখতে পান। পরে বেনাপোল পোর্ট থানার পুলিশকে বিষয়টি জানানো হয়। দুপুর ১২টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

ধারণা করা হচ্ছে, কেউ তাকে হত্যা করে মেরে মাঠে ফেলে গেছেন। মরদেহের শরীরে নির্যাতন ও টেনে আনার দাগ রয়েছে। তবে নাম-ঠিকানা পাওয়া যায়নি।

স্থানীয় সিরাজুল হক বলেন, ওই ব্যক্তির গায়ে কয়েকশ লাঠির আঘাতের চিহৃ রয়েছে। তাকে বেধড়কভাবে পিটিয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ হত্যা করতে পারে। কারণ সীমান্ত অঞ্চলে এটা কোনো নতুন ঘটনা নয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের উপ-পরিচালক সাজ্জাত হোসেন বলেন, কীভাবে কারা তাকে হত্যা করেছে এই মুহূর্তে বলা যাবে না। এটা তদন্ত সাপেক্ষে জানা যাবে। আমরা বিএসএফের সঙ্গে কথা বলেছি। তারা ওই ব্যক্তিকে হত্যা করেননি বলে আমাদের জানিয়েছেন।

যশোর নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন, তাকে হত্যা করে মাঠে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কীভাবে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে এটা তদন্ত না করে বলা সম্ভব না।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com