শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

বেনাপোলে পৃথক অভিযানে ১ মাদক ব্যবসায়ী আটক

বেনাপোল প্রতিনিধি :
  • আপলোড সময় শনিবার, ২৯ মে, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে

বেনাপোলর সাদিপুর ও পুটখালি সীমান্ত থেকে পৃথক অভিযানে ১টি ওয়ান স্যুটার পিস্তল, ২ রাউন্ড গুলি ও ৫ বোতল বিদেশি মদসহ মিয়ারাজ হোসেন বাপ্পি (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার রাতে পৃথক দুটি অভিযানে এ অস্ত্র-গুলি উদ্ধার ও মদ সহ তাকে আটক করা হয়। বিজিবি জানায়, অস্ত্র পাচারের গোপন খবরে, বেনাপোল সীমান্তের পুটখালী ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১টি ওয়ান স্যুটার পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে। ২১ বিজিবি পুটখালী ক্যাম্প কমান্ডার সুবেদার লাভলু সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে, বেনাপোল চেকপোস্ট এলাকা থেকে অভিযান চালিয়ে ৫ বোতল বিদেশি মদসহ সাদিপুর গ্রামের  নজরুল ইসলামের ছেলে মিয়ারাজ হোসেন বাপ্পি (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার মোহাম্মদ আশরাফ আলী জানান, আটককের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/পিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com