শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

বেতাগীতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ১০

বরগুনা প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

বরগুনার বেতাগীতে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার রেশ ধরে উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে গুরুতর আহত হয় প্রায় ১০ জন।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় উপজেলার কালিকাবাড়ি নামক এলাকায় এ সংঘর্ষ হয়। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, শুক্রবার সকালে নির্বাচনে অংশ নিতে ঢাকা থেকে নৌপথে লঞ্চে করে বেতাগী আসেন সরিষামুড়ি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইউসুফ শরীফ। এ সময়ে তার সমর্থকদের শুভেচ্ছা জানাতে আসায় বাধা দেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ থেকে মনোনীত ইমাম হাসান শিপন জোমাদ্দারের সমর্থকরা।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, বাধার এক পর্যায়ে অতর্কিত হামলা শুরু হয় এবং দুই পক্ষের প্রায় ১০ জন সমর্থক গুরুতর আহত হন।

বেতাগী সদর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত মালেক মৃধা বলেন, আমরা সকলে দাঁড়ানোর মধ্যে কিভাবে মারামারি শুরু হয়ে গেল কিছুই বুঝে উঠতে পারিনি।

বেতাগী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, সংঘর্ষের ঘটনা শোনার সাথে সাথে সেখানে পুলিশ পাটানো হয় এবং পুরো এলাকায় পুলিশ কড়া নজরদারি রয়েছে। এ ঘটনায় থানায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com