বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

বেগম জিয়াকে বিএনপি’র নেতা-কর্মীদের গুম-হত্যার তালিকা প্রকাশ করতে, নয় মাফ চাইতে বললেন তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৭ অক্টোবর, ২০১৬
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সরকার বিএনপি’র হাজার হাজার নেতা-কর্মীকে গুম-হত্যা করছে, বেগম জিয়ার এমন অভিযোগের তালিকা তাকে প্রকাশ করতে হবে।

তিনি বলেন, আগামী ৭২ ঘন্টার মধ্যে বিএনপি নেত্রী যদি এ তালিকা প্রকাশ করতে না পারেন, তাহলে তাকে জাতির কাছে মাফ চাইতে হবে।

আজ সকালে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ক্ষেমিরদিয়াড় এলাকায় নতুন রাস্তা উদ্বোধনের আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বেগম জিয়াসহ বিএনপি’র অন্যান্য নেতাদের অভিযোগ সরকার তাদের ৭৮ হাজার কর্মীকে জেলে, ১ হাজার কর্মীকে গুলি করে হত্যা ও ৫শ’ কর্মীকে গুম করেছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, আগামী ৭২ ঘন্টার মধ্যে এ অভিযোগের তালিকা তৈরি করে সরকারের কাছে দিতে হবে, তা না হলে জাতির কাছে খালেদা জিয়া মাফ চাইবেন।

তিনি বলেন, বিএনপি নেতার বোঝা উচিত এতিমের টাকা চুরি করলে, মানুষ পোড়ালে, জঙ্গি হামলা চালালে মামলা হয়। তিনি যদি তা না বুঝে থাকেন, এটা তার ভুল। আর ভুলের মাশুল তাকে দিতেই হবে।

বেগম জিয়ার প্রতি সরকার প্রতিহিংসা করছে কথাটি ঠিক নয় উল্লেখ করে ইনু বলেন, বিএনপি নেত্রী ও মির্জা ফখরুলরা মিথ্যাচারের রাজনীতি করছেন। জঙ্গীদের আশ্রয়-প্রশ্রয় দিচ্ছেন, এর মাশুল তো তাকে দিতেই হবে।

একাত্তরের যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনিরা ভেবেছিল, তারা পাড় পেয়ে যাবেন, কিন্ত পাড় পাননি এ কথাটি স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, বেগম জিয়াও পাড় পাবেন না।

এ সময় জেলা প্রশাসক মো. জহির রায়হান, পুলিশ সুপার প্রলয় চিসিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সোহরাব আলীসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্ত্রী এর আগে সকাল সাড়ে ৯টায় ভেড়ামারা গোলাপনগর নিজ গ্রামের জামে মসজিদের নতুন ভবনের উদ্বোধন, সাড়ে ১১টায় মীর্জাপুর গ্রামে বিদ্যুাতায়ন উদ্বোধন করেন।

বিকেল সাড়ে ৩টায় ভেড়ামারা উপজেলার বেশ কয়েকটি নতুন রাস্তার উদ্বোধন করেন এবং সন্ধায় ভেড়ামারা কাচারীপাড়া জগৎ জননী মাতৃমন্দির পরিদর্শন করবেন বলে জানা গেছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com