বুধবার, ০১ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

বেগম আশ্রাফুন্নেসার প্রথম মৃত্যুবার্ষিকী আজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৫ মে, ২০১৯
  • ৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা:  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের মা বেগম আশ্রাফুন্নেসার প্রথম মৃত্যুবার্ষিকী আজ বুধবার। ২০১৮ সালে এই দিনে তিনি ইন্তেকাল করেন।

তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (১৪ মে) শরীয়তপুরের নড়িয়া শহীদ মিনারে বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের উদ্যোগে গরিব ও দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়। আজ সকাল সাড়ে ৫টায় বেগম আশ্রাফুন্নেসার কবর জিয়ারত ও শ্রদ্ধার্ঘ অর্পণ করা হয়েছে।

সকাল নয়টায় সখিপুরের চরভাগায় বেগম আশ্রাফুন্নেসা হাশেম হাসপাতালে ‘বেগম আশ্রাফুন্নেসা’ ফাউন্ডেশনের উদ্যোগে গরিব ও দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরণ করা হবে। বিকেল ৫টায় নিজ বাড়ি পাইকবাড়ী জামে মসজিদে আয়োজিত মিলাদ ও ইফতারের আয়োজন করা হয়েছে। এছাড়া নড়িয়া ও সখিপুরের প্রতিটি মসজিদ ও মাদরাসায় বাদ আসর মিলাদ ও মাগরিবে দোয়া ও ইফতারের আয়োজন করা হয়েছে।

মরহুমা আশ্রাফুন্নেসার বড় ছেলে পানি সম্পদ মন্ত্রণালয়ে উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম। মেজো ছেলে বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত বিগ্রেডিয়ার জেনারেল আমিনুল হক। ছোট ছেলে ডা. আশ্রাফুল হক সিয়াম জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের সহকারী অধ্যাপক এবং কার্ডিয়াক সার্জারি বিভাগের ইউনিট-৯ এর প্রধান। একমাত্র মেয়ে শামীম আরা হক কাকলী একজন ব্যাংক কর্মকতা।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com