বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী

বৃষ্টি হলেই জমে হাটুপানি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ জুলাই, ২০১৭
  • ৯১ বার পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

বাংলা৭১নিউজ, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দি বাজারের জিরো পয়েন্টে বৃষ্টি হলেই হাটুপানি জমে থাকছে । পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় পানি জমে সাধারন মানুষ ও যানবাহন চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। সেই সাথে পায়ে হেটে চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হচ্ছে।

বাজার ব্যবসায়ী আবুল বাশার, আঃ রাজ্জাক, দিনেশ কুন্ডু জানান, দোকানের সামনে পানি জমে থাকার কারণে যানবাহন যখন একটু গতিতে চলাচল করলেই পচা কাদার পানি এসে ক্রেতাদের গায়ে লেগে যায়। আবার ক্রেতারা পায়ে হেটে দোকানে প্রবেশ করতে পারে না। অন্যত্র দোকান থেকে বাজার করে ঘরে ফেরে। ফলে এ সড়কের দোকানদারদের কেনা বেচা দিন দিন হ্রাস পাচ্ছে।

ক্ষুদ্র যানবাহন অটো চালকেরা জানান, খানাখন্দের কারণে পানি জমে থাকায় যাত্রীদের নিয়ে চলতে গিয়ে দুঘর্টনার শিকার হতে হচ্ছে প্রতিনিয়ত। সড়কটি দ্রুত মেরামত করে চলাচলের উপযোগী করার দাবী জানিয়েছেন ব্যবসায়ী ও যানবাহন চালকসহ সর্বস্তরের মানুষ।

অপরদিকে বালিয়াকান্দি থানা রোডে পায়ে হেটে চলাচল করা দুষ্কর হয়ে পড়েছে। সড়কটিতে কাদা পানিতে একাকার হয়ে থাকে প্রায় সারা বছরই। সড়কটিতে এ দুঃসহ অবস্থার কারণে থানায় আগত লোকজন ও স্কুলগামী ছেলে-মেয়েদের পড়তে হয় চরম দুর্ভোগে। রাস্তা থেকে ড্রেন উচু হওয়ার কারণে পানি নিষ্কাশন না হওয়ায় এ দুর্ভোগ নিত্যদিনের হয়ে দাড়িয়েছে। এ দুর্ভোগের শিকার হয়ে স্কুল, পোষ্ট অফিস ও মসজিদে যাতায়াত করে সাধারন জনগন।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম বলেন, থানার প্রবেশের একমাত্র পথ ও ব্যস্ততম সড়ক হলেও দীর্ঘদিন যাবৎ দুরাবস্থার মধ্যে রয়েছে। দ্রুত সড়কটি মেরামত করে চলাচল উপযোগী করা প্রয়োজন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com