শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে? সাতক্ষীরায় ৭০ গ্রাম প্লাবিত, পানিবন্দি ৩০ হাজার পরিবার রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ সুশাসন প্রতিষ্ঠায় জনগণের তথ্যের অধিকার নিশ্চিতকরণের বিকল্প নেই

বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন ও বীর বিক্রম শহীদ মহিবুল্লাহ এর ৪৯তম শাহাদৎ বার্ষিকী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৩৪৪ বার পড়া হয়েছে
বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন ও বীর বিক্রম শহীদ মহিবুল্লাহ এর ৪৯তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার খুলনাস্থ শহীদদের মাজারে খুলনা নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডার রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা পুষ্পস্তবক অর্পণ ও গার্ড অব অনার প্রদান করেন।

যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন ও বীর বিক্রম শহীদ মহিবুল্লাহ এর ৪৯তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) খুলনাস্থ শহীদদের মাজারে খুলনা নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডার রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা পুষ্পস্তবক অর্পণ ও গার্ড অব অনার প্রদান করেন। পরে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময়ে খুলনা নৌ অঞ্চলের উর্ধ্বতন কর্মকর্তা ও নৌ সদস্যগণ উপস্থিত ছিলেন।

দিবসটি পালন উপলক্ষে বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন এর নামে নামকরণকৃত নৌবাহিনী জাহাজে কালার্স হতে সূর্যাস্ত পর্যন্ত পতাকা অর্ধনমিত রাখা হয়।

এছাড়া বাদ যোহর খুলনা নৌ অঞ্চলের সকল মসজিদে মহান মুক্তিযুদ্ধে শাহাদৎবরণকারী বীর মুুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত, দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি শহীদদের জীবনী এবং স্বাধীনতা যুদ্ধে তাদের অসামান্য অবদানের বিষয়ে বিশেষ আলোচনা অনুষ্ঠিত হয়।

বাংলা৭১নিউজ/সূত্র: প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com