রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

বিয়ে করছেন দেব!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ২৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বিয়ের ফুল ফুটল অবশেষে। শুভশ্রীর পর এবার বিয়ের পিঁড়িতে দেব। সাংবাদিকদের ডেকে সুখবরটা জানালেন তিনি। তবে এমন বিয়ে তিনি বহুবার করেছেন। কিন্তু ঘরজামাই এবার প্রথম।

অবাক লাগছে? সে তো একটু লাগবেই। বুঝিয়ে বললে সব পানির মতোই সহজ মনে হবে। আসলে এর আগে বহুবার পর্দায় বর সেজে ফেলেছেন দেব। হ্যাঁ, বিয়েটা এবারও হচ্ছে সেলুলয়েডের দুনিয়ায়। কথা হচ্ছে, নায়কের পুঁজা ইনস্টলমেন্ট সিনেমা ‘হইচই’ নিয়ে। যেখানে মিমি চক্রবর্তীর সাথে গাঁটছড়া বাঁধতে দেখা যাবে হিরোকে।

বুধবার ছিল ‘কবীর’র ট্রেলার রিলিজ। যেখানে এসে দেব জানান তার আগামী ছবির কথা। যেখানে দেব-মিমি ছাড়াও দেখা যাবে খরাজ মুখোমাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, মানসি সিংহ, অর্ন মুখোপাধ্যায়সহ আরও অনেকে।

সুতরাং বুঝতেই পারছেন মাল্টি স্টারার ছবি ‘হইচই’। যা নিয়ে বেশ ঘেটে আছেন নায়ক। কারণ এছবিতে তিনি শুধু আর অভিনেতা নন, প্রযোজকও যে তিনিই। তাই আপাতত এক গুচ্ছের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে হিমশিম খাচ্ছেন দেব।

‘হইচই’এর পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। ছবির কাহিনী কি! সে বিষয়ে এখনই সাসপেন্সটা ভাঙতে চাইছেন না কেউই। কিন্তু সিনেমায় কার কি চরিত্র তার ওপর থেকে যবনিকা উঠে গেছে। যেমন চিত্রনাট্য অনুযায়ী এই ছবিতে একজন ঘরজামাইয়ের চরিত্রে দেখা যাবে দেবকে। তার বিপরীতে মিমি।

খরাজ মুখোপাধ্যায় রয়েছে প্রোমোটার বিজনেসম্যান ভূমিকায়। যার রয়েছে দু’জন স্ত্রী। একজন মানসী সিংহ এবং অপরজন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। শাশ্বত চট্টোপাধ্যায় থাকছেন ফ্লাইট লেফট্যানেন্টের চরিত্রে। তার বিপরীতে সুদীপ্তা চক্রবর্তী, যে একজন গুন্ডা।

অন্যদিকে গ্যারেজ মেকানিক হলেন অর্ণ মুখোপাধ্যায়ের। অর্নের স্ত্রী প্রিয়াঙ্কা সরকার। আপাতত এইটুকু। বাকিটা সময়ের সাথে প্রকাশ্য।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com