রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

বিয়ের প্রলোভনে দুই বছর ধরে ধর্ষণের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ জুলাই, ২০১৭
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে এক তরুনীকে (২৫) বিয়ের প্রলোভন দেখিয়ে দুই বছর ধরে ধর্ষন করেছে ডিএসবির পুলিশ পরিচয়ের এক প্রত্যারক। তার নাম স্বপন ফকির। বাবার নাম আলাউদ্দিন ফকির। ন্যায় বিচারের আশায় ওই তরুনী এখন বিভিন্ন মহলে ধরর্ণা ধরছেন। সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, কালাইয়া ইউনিয়নের আয়নাবাজ গ্রামের হারিস হাওলাদারের সাথে ২০০৯ সালে নাজিরপুর ইউনিয়নের ধানদি গ্রামের ওই তরুনীর বিয়ে হয়। নানা অশান্তির কারণে ২০১৫ সালে তাদের মধ্যে তালাক হয়। তালাকপ্রাপ্ত স্বামীর বিরুদ্ধে পটুয়াখালী আদালতে মামলা দায়ের করতে গিয়ে এক আইনজীবির চেম্বারে স্বপন গাজী নামের এক ব্যাক্তির সাথে ওই তরুনীর পরিচয় হয়। ওই তরুনী অভিযোগ করেন, স্বপন তাকে বাউফল থানার ডিএসবি পুলিশ হিসাবে পরিচয় দেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর স্বপন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে। এ ভাবে দুই বছরেরও বেশি সময় ধরে স্বপন তাকে ধর্ষন করে। বিভিন্ন সময় স্বপন তাকে স্ত্রী’র পরিচয় দিয়ে নানা জায়গায় ঘুরতে নিয়ে যেত। তার বাবা-মাসহ পরিবারের লোকজন জানত তাদের বিয়ে হয়েছে। এই সুবাধে স্বপন তাদের বাড়ি গিয়েও রাত যাপন করত। সর্বশেষ গত বৃহস্পতিবার রাতে স্বপন তাদের বাড়ি গিয়ে রাত যাপন করে এবং তাকে ধর্ষন করে এবং ওই দিন রাতে স্বপনকে আনুষ্ঠানিক ভাবে বিয়ের প্রস্তাব দিলে তিনি নানা অজুহাত দেখায় এবং শুক্রবার সকালে না বলে তাদের বাড়ি থেকে চলে যায়। এরপর তিনি স্বপনের মোবাইল ফোনে কল দিলে তিনি কখনো রিসিভ করতেন আবার কখনো রিসিভ করতেননা। এ ভাবে স্বপন তাকে এড়িয়ে চলতে শুরু করেন। নিরুপায় হয়ে বিষয়টি তিনি পরিবারের সদস্যদের জানান এবং ন্যায় বিচার পাওয়ার আশায় তিনি বিভিন্ন মহলে ধরর্ণা ধরেন।
এ ব্যাপারে বাউফল থানার ওনিস আযম খান ফারুকীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, স্বপন ফকির নামের কেউ বাউফল থানায় ডিএসবির চাকরী করতো না। ওই তরুনীকে ব্লাক মেইল করা হয়েছে। ওই তরুনী থানায় যোগাযোগ করলে অবশ্যই তাকে আইনী সহযোগিতা দেয়া হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com