সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বিয়ের জন্য চাপ দেয়ায় গলায় ফাঁস দিল কলেজছাত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় ফারজানা আক্তার (১৯) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সাঁড়া ইউনিয়নের শিমুলতলা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত ফারজানা আক্তার ঈশ্বরদী মহিলা কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্রী ছিলেন। তার বাবা জাহাঙ্গীর ফকির মালয়েশিয়া প্রবাসী।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সম্প্রতি বাড়ি থেকে বিয়ের কথা বললে ফারজানা রাজি না হয়ে লেখাপড়া চালিয়ে যাওয়ার আগ্রহ প্রকাশ করেন। এ নিয়ে সোমবার (৩ ফেব্রুয়ারি) রাতে তার বাবা বিদেশ থেকে তাকে ফোনে শাসন করেন। এরপর ফারজানা নিজ ঘরে গিয়ে দরজা লাগিয়ে দেন। সকালে তার কোনো সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজন জানালা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় তারা সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ফারজানার মরদেহ ঝুলে থাকতে দেখেন।

নিহতের মা ময়না বেগম বলেন, ফারজানা পড়াশোনা করতে চেয়েছিল। এখন সে বিয়ের প্রস্তাবে রাজি ছিল না। কিন্তু বিভিন্ন জায়গা থেকে তার বিয়ের প্রস্তাব আসছিল। সোমবার রাতে তার বাবা বিদেশ থেকে তাকে একটু শাসন করেছে। রাতেও সে স্বাভাবিক ছিল। কিন্তু কেন এমন হলো কিছু বুঝতে পারছি না।

ফারজানার সহপাঠী তিন্নি খাতুন বলেন, ফারজানার স্বভাব অন্য ৮-১০টা মেয়ের মত ছিল না। সে মিষ্টভাষী ও পরহেজগার স্বভাবের ছিল। কলেজে গিয়ে সে আমাদেরকে নামাজ আদায় করতে বলতো।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, মরদেহের গলার নিচে ফাঁসের দাগ রয়েছে। তবে শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/আরএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com