বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

বিয়ের খবরে ক্ষেপেছেন সুজানা!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আবারও বিয়ে করবেন মডেল ও অভিনেত্রী সুজানা জাফর বলে গণমাধ্যমে যে খবর বেরিয়েছে তাতে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

আজ ওই খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়।

নতুন ভাইপোকে দেখতে সুজানা বর্তমানে ইতালির পার্লিমোতে রয়েছেন। আজ নিজের ভাইপোর একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন।

চার বছর প্রেমের পর সংগীত তারকা হৃদয় খানকে বিয়ে করেছিলেন সুজানা। এটি ছিল তার দ্বিতীয় বিয়ে। কিন্তু মাত্র আট মাসের মাথায় তাদের ডিভোর্স হয়।

এরপর গত আড়াই বছর একাই রয়েছেন সুজানা।

সম্প্রতি হৃদয় খান বিয়ে করে খবরের শিরোনাম হন। এরপরই আলোচনায় চলে আসে সুজানার বিয়ের খবর।

তবে তৃতীয় বিয়ে করার সিদ্ধান্তের যে খবর গণমাধ্যমে এসেছে তা মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেছেন সুজানা।

সুজানা বলেছেন, ‘আমার বক্তব্যকে মিসকোড করে বিয়ের খবর প্রকাশ করা হয়েছে। এর মাধ্যমে আমাকে ছোট করা হয়েছে।’

তিনি বলেন, ‘এর আগে বিয়ে ও ডিভোর্সের সিদ্ধান্ত সবাইকে জানিয়েছি। ফের বিয়ে করলে অবশ্যই সবাইকে জানাবো। তবে আপাতত এমন পরিকল্পনা নেই।’

২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেন সুজানা। মাত্র চার মাসের মাথায় তাদের ডিভোর্স হয়। এরপর ২০১৪ সালে হৃদয় খানকে বিয়ে করেন সুজানা। আট মাস পর তাদের বিচ্ছেদ হয়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com