শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিয়ের এক সপ্তাহের মাথায় নববধূর মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ১৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি: বিয়ের এক সপ্তাহের মাথায় মোছাঃ হালিমা (২০) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার স্বামীর পরিবার ও তার স্বজনদের দাবি, ওই নববধূ ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। অন্যদিকে তার বাবার বাড়ির স্বজনদের অভিযোগ, তাকে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে জেলার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের গাভাউতা গ্রামে হালিমার স্বামী বিল্লাল মিয়ার (২৮) বাড়িতে।
দূর্গাপুর থানা পুলিশ শনিবার সকালে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
হালিমার বাবা পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের আন্ধা গ্রামের হেলাল উদ্দিন সাংবাদিকদের বলেন, গত ১৬ মার্চ হালিমা ও বিল্লালের বিয়ে হয়। বিয়ের সময় বিল্লালকে ১ লাখ ৪০ হাজার টাকা যৌতুক বাবদ দেয়া হয়। তাকে আরও কিছু টাকা দেয়ার কথা ছিল। যৌতুকের ওই টাকার কারণেই বিল্লাল তার মেয়েকে হত্যা করে ‘আত্মহত্যা’ বলে প্রচার করছে। অন্যদিকে বিল্লালের পরিবারের লোকজন দুর্গাপুর থানা পুলিশকে বলেছে, হালিমা গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আঁড়ায় ঝুলে আত্মহত্যা করেছে।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ বলেন, ঘটনাটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলেই প্রকৃত রহস্য বেড়িয়ে আসবে। ঘটনার পর থেকেই বিল্লাল ও তার পরিবারের লোকজন গাঁ ঢাকা দিয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com