বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

বিয়ের আগে গ্রিসে ‘ব্যাচেলর পার্টি’তে মাতলেন হানসিকা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। সম্প্রতি নিজের বিবাহপূর্ব উৎসব ‘মাতা কি চৌকি’ও পালন করেছেন অভিনেত্রী। ডিসেম্বরেই প্রেমিক সোহেল খাতুরিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি।  

তবে এরই মধ্যে নিজের ব্যাচেলর জীবনের ইতি টানতে ‘ব্যাচেলর পার্টি’ উদযাপন করতে গ্রিসে গেছেন অভিনেত্রী।

ভক্তদের নিজের ব্যাচেলরেটের একটি আভাস দিয়েছেন অভিনেত্রী, যা তিনি গ্রীসে উদযাপন করছেন। ইনস্টাগ্রামে হানসিকা একটি ভিডিও পোস্ট করেছেন এবং এটিকে ‘সেরা ব্যাচেলোরেট’ বলে অভিহিত করেছেন। হানসিকা ছাড়াও ক্লিপটিতে অভিনেত্রী শ্রীয়া রেড্ডি সহ তাঁর বেশ কয়েকজন বান্ধবীকেও দেখা গেছে।  

ভিডিওর শুরুতেই হানসিকাকে একটি সিল্কের পোশাক পরা অবস্থায় ক্যামেরার সামনে দাড়ানো দেখা যায়। ক্যামেরার দিকে পেছন ফিরে ছিলেন তিনি। তারপর চুল সরিয়ে নিজের পোশাকের পেছনে লেখা ‘বধূ’ শব্দটি প্রকাশ করেন অভিনেত্রী। এরপর হানসিকার বান্ধবীদেরও দেখা গেছে ভিডিওটিতে। নিজেদের কাস্টমাইজড পোশাক পরে হানসিকার বিয়ের সঙ্গী হবার আভাস দিয়েছেন সকলে। এরপরে হানসিকাকে হাসতে হাসতে তাঁর ঘর থেকে বের হতে দেখা গেছে। তাঁর পরনে ছিল একটি সাদা শার্ট, রূপালী শর্ট স্কার্ট এবং সাদা জুতা।  ভিডিওতে বন্ধুদের নিয়ে আমোদ ফূর্তি, ঘুরাফেরা সহ পার্টিরত অবস্থায় দেখা গেছে হানসিকাকে। অভিনেত্রীর জীবনের সবচেয়ে ‍সুন্দরতম মুহূর্ত কাটানোর আভাস পাওয়া গেছে ভিডিওটিতে। ভিডিওতে হানসিকার পক্ষ থেকে লেখা হয়েছে ‘সেরা ব্যাচেলোর পার্টি। ’

হানসিকা এবং তাঁর বন্ধুরা কিভাবে পার্টি করেছে তা দেখানোর জন্য ভিডিওটি রিওয়াইন্ড মুডে চালানো হয়েছে। তারা রাস্তায় হেঁটেছে, ছবির জন্য পোজ দিয়েছে এবং নেচেছে। রাস্তায় নাচা অবস্থায় হানসিকার হাতে একটি পানীয়ের গ্লাস দেখা গেছে।

ক্লিপটি শেয়ার করে হানসিকা ক্যাপশনে লিখেছেন, “সর্বকালের সেরা ব্যাচেলোরেট!’ ভিডিওটি শেয়ার করামাত্র হানসিকার ভক্ত অনুরাগীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন ও অভিনেত্রীর বিবাহিত জীবনের সাফল্য কামনা করেছেন। অনেকেই বলেছেন অভিনেত্রী তাঁর জীবনের সেরা মুহূর্তটিই উপভোগ করছেন গ্রিসে।

অভিনেত্রী এ বছরের ৪ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। সম্প্রতি এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের উৎসব চলবে ২ থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত। জানা গেছে, ৪ ডিসেম্বর সন্ধ্যায় এই জুটি বিয়ের আসনে বসবেন এবং সাত পাকে বাঁধা পড়বেন। একই দিন সকালে হলদি অনুষ্ঠান হবে। এর আগের দিন অর্থাৎ ৩ ডিসেম্বর মেহেদি ও সংগীত অনুষ্ঠানের জন্য বুক করা হয়েছে এবং ২ ডিসেম্বর আয়োজিত হবে সুফি রাত।

হানসিকা মোতওয়ানি এবং সোহেল কাঠুরিয়া একে অপরের ব্যাবসায়িক অংশীদার। হানসিকার মালিকানাধীন ইভেন্ট ম্যানেজমেন্ট কম্পানির একজন মনোনীত অংশীদার হিসেবে রয়েছেন সোহেল। সেখান থেকেই দুজনের সম্পর্ক গড়ে ওঠে এবং অবশেষে তা বিয়ে পর্যন্ত পৌঁছতে চলেছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com