শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিয়েতে কোনো উপহার নিবেনা রণবীর-দীপিকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বলিউড মহলে এখন আলোচনার কেন্দ্রে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে। ইতালির লেক কোমোর বিলাসবহুল ভিলায় বিয়ে সারছেন এই তারকা জুটি। কড়া নিরাপত্তায় লেক কোমোর ভিল দেল বালবিয়ানেল্লোতে বসবে রণবীর-দীপিকার বিয়ের আসর। কিন্তু, অত্যন্ত বিলাসবহুলভাবে নিজেদের বিয়ে সারলেও আমন্ত্রিতদের কাছ থেকে তারা কোন উপহার নেবেন না বলে জানিয়েছেন রণবীর-দীপিকা।

শুধু তাই নয়, তাদের উপহার দেওয়ার জন্য আমন্ত্রিতরা যে খরচ করবেন, তা যেন স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দেওয়া হয়। দীপিকার যে ‘লাইভ লাফ লাভ’ নামে স্বেচ্ছাসেবী সংগঠন রয়েছে, সেখানে যেন দান করা হয় আমন্ত্রিত। দুস্থ এবং পথশিশুদের সাহায্যের জন্য অতিথিরা যেন এগিয়ে আসেন, এমন আবেদনও জানিয়েছেন দীপিকা পাডুকন এবং রণবীর সিং।

এদিকে রণবীর-দীপিকার বিয়েতে আমন্ত্রিত হয়ে লেক কোমোতে পৌঁছেছেন ৩০ জন অতিথি। অত্যন্ত ঘনিষ্ঠদের নিয়েই হবে রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠানে বিনা অনুমতিতে অতিথিরা মোবাইল ফোনও ব্যবহার করতে পারবেন না বলে জানানো হয়েছে। তবে রণবীর-দীপিকার বিয়েতে যাতে ব্যক্তিগত সত্ত্বা বজায় থাকে নব দম্পতির, সেই কারণেই অতিথিদের মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে বলেই জানা যাচ্ছে।

এদিকে, বিয়ের পর পরই ভারতে ফিরবেন রণবীর-দীপিকা। আগামী ১ ডিসেম্বর এবং ২ ডিসেম্বর বসবে তাদের জাঁকজমক রিসেপশন। ১ ডিসেম্বর বেঙ্গালুরুতে হবে রণবীর-দীপিকার রিসেপশন। ২ ডিসেম্বর মুম্বাইতে বসবে তাদের আরও এক দফা রিসেপশনের আসর।

বাংলা৭১নিউজ/এস এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com