সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বিয়ন্সের কনসার্টে প্রেমিকের সঙ্গে কাজল কন্যা নিসা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৪৭ বার পড়া হয়েছে

বলিউডে এখনো অভিষেক না ঘটলেও অভিনেতা অজয় দেবগন ও কাজলের মেয়ে নিসা দেবগনকে নিয়ে বলিপাড়ায় চর্চার কমতি নেই। সিনেমায় না হলেও বিভিন্ন পার্টিতে তার মুখ প্রায়ই দেখা যায়। ২০ বছরের তরুণী নিসা তার জীবনযাপনের কারণে এর মধ্যেই নিজের পরিচিতি তৈরি করে ফেলেছেন। ভবিষ্যতে পেশা হিসাবে অভিনয়কে বাছবেন কি না, তা এখনও পরিস্কার নয়। তবে এই মুহূর্তে জীবনকে উপভোগ করাই এক মাত্র লক্ষ্য নিসার। সম্প্রতি তাকে  প্রেমিক এবং বন্ধু দুইজনকে সঙ্গে নিয়ে লন্ডনে পপ তারকা বিয়ন্সের ‘রেনেসাঁ’ কনসার্ট উপভোগ করতে দেখা গেছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী ‘রেনেসাঁ ওয়ার্ল্ড ট্যুর’-এর ব্যস্ত হলিউডের পপ তারকা বিয়ন্সে। সম্প্রতি লন্ডনে পারফর্ম করেছেন তিনি। সেই কনসার্টেই বন্ধুদের সঙ্গে হাজির ছিলেন নিসা দেবগন। এক দিকে তার প্রিয় বন্ধু ওরহান ওরফে ওরি। অন্য দিকে, নিসার চর্চিত প্রেমিক বেদান্ত মহাজন। দু’জনের হাত ধরেই বিয়ন্সের কনসার্ট উপভোগ করেছেন নিসা।

ওরি, বেদান্ত এবং অন্যান্য বন্ধুদের সঙ্গে কনসার্টে গিয়ে একাধিক ছবিও তোলেন নিসা। সেই সব ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এসময় কাজল-কন্যার পরনে ছিল ছাইরঙা একটি ক্রপ টপ, সঙ্গে রুপোলি রঙের ঝলমলে একটি স্কার্ট। মাথায় গোলাপি কাউবয় হ্যাট, হাতে সোনালি রঙের ছোট্ট ব্যাগ। 

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com