বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে

বিস্কুটের কার্টনে মিলল নবজাতকের লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯
  • ৩৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ফেনী)প্রতিনিধি: ফেনীর ফুলগাজীতে এক নবজাতক শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার সদর ইউনিয়নের বাসুড়া রাস্তার মাথা নামক স্থানে একটি কালভার্টের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ফুলগাজী উপজেলার সদর ইউনিয়নের বাসুড়া গ্রামের রাস্তার মাথায় ঝোপের ভেতর থেকে মরদেহটি কুকুরে এনে কালভার্টের ওপর রেখে যায়। সকালে স্থানীয়রা বিস্কুটের কার্টনে নবজাতক শিশুটির অর্ধগলিত মরদেহ দেখতে পেয়ে ফুলগাজী থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

ফুলগাজী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কুতুব উদ্দীন বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে ৫/৭ দিন পূর্বে শিশুর মরদেহটি ফেলে দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com