মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

বিষাক্ত অ্যালকোহল পানে ঈশ্বরদীর পৌর মেয়রসহ দুজনের মৃত্যু!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: বিষাক্ত অ্যালকোহল পান করে পাবনার ঈশ্বরদী উপজেলার পৌর মেয়রসহ দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

রোববার রাত ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়।
মারা যাওয়া ব্যক্তিরা হলেন- ঈশ্বরদী পৌরসভার মেয়র ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ওহেদুর রহমান সজল (২৭) এবং ফতেমোহাম্মদপুর এলাকার মৃত সামুর ছেলে রাজু (৩২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে ঈশ্বরদীর রেলওয়ে সরকারি নাজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনে হোমিও ওষুধ বিক্রেতা শিমুলের কাছ থেকে অ্যালকোহল কেনেন সজল ও রাজু। তা খাওয়ার একপর্যায়ে দুজনই রোববার সকালে অসুস্থ হয়ে পড়েন।

প্রথমে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে চিকিৎসাধীন রোববার রাত ৯টায় দুজনের মৃত্যু হয়।

ফতেমোহাম্মদপুর ৫ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর কামাল আশরাফি জানান, তাদের মরদেহ রাজশাহীতে ময়নাতদন্ত শেষে সোমবার দুপুরে ঈশ্বরদী এসে পৌঁছবে।

তবে নিহত সজলের ছোট ভাই মাহাদী রহমান শাহারাতের দাবি, শনিবার সন্ধ্যার কিছুক্ষণ পর তার ভাই সজলের হঠাৎ পেটে গ্যাসের সমস্যা দেখা দেয়। এতে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী বলেন, অ্যালকোহলের সঙ্গে বিষাক্ত কোনো কিছু থাকতে পারে। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফিরোজ কবির বলেন, দুজনের মৃত্যুর খবর পেয়েছি। এ বিষয়ে এখনও কোনো অভিযোগ আসেনি। অ্যালকোহল খাওয়ার কারণেই তাদের মৃত্যু হয়েছে কিনা, তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/এফআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com