শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিশ্বখ্যাত ছবি ‘প্রিটি উইম্যান’-এর নির্মাতা গ্যারি মার্শালের ইন্তেকাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২০ জুলাই, ২০১৬
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বিশ্বখ্যাত ছবি ‘প্রিটি উইম্যান’(১৯৯০)-এর নির্মাতা গ্যারি মার্শাল ইন্তেকাল করেছেন।

মঙ্গলবার ৮১ বছর বয়সে তিনি না ফেরার দেশে চলে গেছেন। নিউমোনিয়া ও পরে স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে। জুলিয়া রবার্টস আর রিচার্ড গিয়ার অভিনীত অসাধারণ ছবি ‘প্রিটি উইম্যান’ নির্মাণ করে বিশ্বময় ব্যাপক সাড়া ফেলে দিয়েছিলেন গ্যারি। এই একটিমাত্র ছবিই অন্য আট-দশজন পরিচালকের কাছ থেকে আলাদা করে দেবে তাকে।

‘প্রিটি উইম্যান’ ছাড়াও গ্যারি মার্শাল পরিচালিত অন্য ছবির মধ্যে রয়েছে ‘দ্য ফ্ল্যামিংগো কিড’ (১৯৮৪), ‘নাথিং ইন কমন’ (১৯৮৬), ‘বিচেস’ (১৯৮৮), ‘রানঅ্যাওয়ে ব্রাইড’ (১৯৯৯) ও ‘দ্য প্রিন্সেস ডায়েরিজ’ (২০০১)। টেলিভিশনের জন্য ‘হ্যাপি ডেজ’সহ জনপ্রিয় বেশ কিছু ধারাবাহিকও নির্মাণ করেছিলেন তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com