বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

বিশ্বকাপে কোন দলকে সমর্থন করছেন নোরা ফাতেহি?

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

বলিউডে খুব অল্প সময়ের মধ্যেই নোরা ফাতেহি নিজের জায়গা করে নিয়েছেন। তাঁর নাচের দক্ষতা, গর্জিয়াস লুক এবং ফ্যাশন স্টেটমেন্টের কারণে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন এই মডেল ও অভিনেত্রী। বর্তমান সময়ের একজন আইকন হিসেবে নোরা এখন দর্শকপ্রিয়তার শীর্ষে। সেই দর্শকপ্রিয়তা বলিউডের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়ে বিস্তৃত হয়েছে।

‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এ ভারতের প্রতিনিধিত্ব করেছেন নোরা ফাতেহি। ফিফার মিউজিক ভিডিওতেও দেখা গেছে তাকে। ফিফার থিম সং গেয়ে পরিবেশন করেছেন তিনি। মাতিয়েছেন বিশ্বকাপের মঞ্চ। কাতার বিশ্বকাপের অফিসিয়াল থিম সংয়ে এ বছর বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন নোরা।  

বিশ্বকাপে নোরার উপস্থিতি ও পারফরম্যান্সের পর ভক্তদের মনেও একটাই প্রশ্ন ছিল, নোরা কোন দলকে সমর্থন করেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে নোরাকে প্রশ্ন করা হয়, তিনি এই বিশ্বকাপে কোন দলের সমর্থন করছেন? উত্তরে নোরা জানান, তিনি মরক্কো সমর্থন করছেন। নোরা বলেন, “আমার জন্ম কানাডায় হলেও আমি মরক্কোকে সমর্থন করছি। কারণ আমি একজন মরক্কান। আমার হৃদয়ের সবটুকু জুড়ে মরক্কো। এই টুর্নামেন্টে দলটি দারুণ খেলেছে। আশা করি তারা ফাইনালে উঠবে। ”

অপর একটি প্রশ্নে অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয় যে তিনি কোন খেলোয়ারের সাথে নাচতে চান? উত্তরে নোরা জানান, ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি বলেন, “রোনালদোর সাথে ডান্স করতে পারলে মজা হবে। যখন আমি তাকে খেলতে দেখেছিলাম, আমি তার অবিশ্বাস্য ফুটওয়ার্ক দেখে পাগল হয়ে গিয়েছিলাম। তিনি একজন দুর্দান্ত নৃত্যশিল্পী হবেন। ”

kalerkanthoবিশ্বকাপের থিম সংয়ে নোরা ফাতেহি

এর আগে নকআউটে মরক্কোর ঐতিহাসিক বিজয়ে সবচেয়ে বেশি খুশি হয়েছেন অভিনেত্রী নোরা ফাতেহি। দল কোয়ার্টার ফাইনালে পৌঁছাতেই আনন্দে আত্মহারা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অনুভূতি ভক্তদের সাথে শেয়ার করেছেন নোরা। মরক্কোকে অভিনন্দন ও ভালোবাসা জানিয়ে ইনস্টাগ্রামে একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ১০ ডিসেম্বর কোয়ার্টার ফাইনালের ম্যাচে পর্তুগালের মুখোমুখি হবে নোরার মরক্কো। দলের জন্য শুভকামনাও জানিয়েছেন অভিনেত্রী।  

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com