সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

বিশেষ আদালতের পরিবেশ নিয়ে অসন্তোষ খালেদা জিয়ার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ জুন, ২০১৭
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা:
রাজধানীর আলীয়া মাদ্রাসা প্রাঙ্গণে স্থাপিত বিশেষ আদালতের পরিবেশ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন খালেদা জিয়া। আজ বৃহস্পতিবার বিএনপির নেতৃত্বাধীন জোটের শরিক ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) ইফতারে যোগ দিয়ে খালেদা জিয়া নিজের অসন্তোষের কথা জানান।
আজ সকালে দুর্নীতি মামলায় হাজিরা দিতে আদালতে গিয়েছিলেন খালেদা জিয়া। সন্ধ্যায় ইফতার মাহফিলে গিয়ে খালেদা জিয়া জানান, তিনি বক্তব্য দিতে পারছেন না। বিএনপির প্রধান বলেন, তিনি সকাল থেকে সারা দিন গরমের মধ্যে আদালতে ছিলেন। আদালতে এসি থাকলেও সেগুলো চালানো হয় না। রিমোট লুকিয়ে রাখা হয়। অনেক ‘চিল্লাচিল্লি’ করার পর শেষের দিকে কিছু সময়ের জন্য এসি দেওয়া হয়। খালেদা জিয়া জানান, তাঁর পক্ষ থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বক্তব্য দেবেন।

পরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেন, সরকার খালেদা জিয়াকে বাইরে রেখে আবারও একতরফা নির্বাচন করতে চায়। কিন্তু জনগণ তা হতে দেবে না। তিনি অভিযোগ করেন, রোজার মাসেও মানুষ শান্তিতে নেই। গতকালই বিএনপির জ্যেষ্ঠ নেতা মওদুদ আহমদকে তাঁর বাড়ি থেকে জোর করে বের করে দেওয়া হয়েছে। এটা সারা দেশেই চলছে। মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

ইফতারে এনডিপির সভাপতি খোন্দকার গোলাম মূর্তজা, এলডিপির চেয়ারম্যান অলি আহমেদ, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, জামায়াতে ইসলামীর মজিবুর রহমানসহ জোটের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com