মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

বিরোধী দল নয়, বিপদ এখন সন্ত্রাস-উগ্রবাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নোয়াখালী: পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিপদ এখন বিরোধী দল নয়, বিরোধী দল আন্দোলন করে সরকারকে বিপদে ফেলতে পারবে, তা এখন দৃশ্যমান নয়। আমাদের বিপদ হচ্ছে সন্ত্রাস-উগ্রবাদ।’

আজ শুক্রবার বিকেলে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় সেতুমন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন রাজনীতিতে রোল মডেল। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার যে অর্জন, তা অতীতের সব অর্জনকে হার মানিয়েছে। তাঁর মতো সাহসী ভূমিকা ও কূটনৈতিক এবং প্রশাসনিক দক্ষতা অর্জন কারও দ্বারা সম্ভব হয়নি।

মন্ত্রী বলেন, এখন থেকেই কাউন্সিল অধিবেশনের প্রস্তুতি নিতে হবে; যে অধিবেশনে নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে। দলীয় নেত্রী যা ভালো মনে করবেন, তা কাউন্সিলররা মেনে নেবেন। এতে কোনো দ্বিধাদ্বন্দ্ব থাকবে না।

বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম সেলিম চৌধুরী। বক্তব্য দেন সাধারণ সম্পাদক সাংসদ মোহাম্মদ একরামুল করিম চৌধুরী। এরপরে মন্ত্রী ওবায়দুল কাদের ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক নোয়াখালী পৌর কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন।

এর আগে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সকালে নোয়াখালীর প্রয়াত সাংবাদিক বিজন সেনের মাইজদীর হাউজিং এস্টেটের বাসায় যান। এ সময় তিনি শোকাহত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে তাঁদের সমবেদনা জানান।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্লাহ খান ও নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি আলমগীর ইউসুফ প্রমুখ।

বাংলা৭১নিউজ/এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com