রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য

বিমান দূর্ঘটনায় নিহত আক্তারা বেগমের জানাজা সম্পন্ন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮
  • ১৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: নেপালে বিমান দূর্ঘটনায় নিহত নজরুল ইসলাম স্ত্রী আক্তরা বেগমের জানাজা আজ সকাল সাড়ে ৬টায় গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের বেগুনবাড়িতে অনুষ্ঠিত হয়েছে।
জানাযা শেষে তাকে নিয়ে যাওয়া হয় রাজশাহীর উপশহরের বাসায়। তার মরদেহ সেখানে দাফন করা হবে। এর আগে সোমবার বিকালে মরদেহ দেশে আনার পর আর্মি স্টেডিয়ামে দ্বিতীয় জানাজা শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।
তার লাশবাহী অ্যাম্বুলেন্স আজ মঙ্গলবার সকাল ৬ টায় গ্রামের বাড়িতে এসে পৌছায়। এ সময় কফিনে আপনজনকে দেখে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। রুদ্ধশ্বাস উদ্বেগ আর সীমাহীন উৎকণ্ঠা নিয়ে অপেক্ষার প্রহর গুনতে হচ্ছে আরেক আপনজন নেপালে বিমান দূর্ঘটনায় নিহত নজরুল ইসলাম মৃতদেহটি শেষ বারের মত দেখার জন্য। আগামীকাল বুধবার দেশে আসতে পারে নজরুল ইসলামের লাশ বলে জানিয়েছেন নেপালে বাংলাদেশী রাষ্ট্রদুত।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com