রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

বিমান দুর্ঘটনায় হতাহতদের জন্যবিশেষ দোয়া মোনাজাত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনায় হতাহতদের জন্য সারা দেশে সব ধর্মের উপাসনালয়ে বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়েছে।
দোয়া ও প্রার্থনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানানো হয়। পাশাপাশি আহতদের আশু সুস্থতা ও আরোগ্য কামনা করা হয়।
আজ শুক্রবার দুপুরে জুমার নামাজের পর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে হয় বিশেষ মোনাজাত।
রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে সকালে আয়োজন করা হয় বিশেষ প্রার্থনার। নগরীর অন্যান্য মসজিদ-মন্দির-গির্জা ও প্যাগোডাতেও হতাহতদের স্মরণে দোয়া ও প্রার্থনা করা হয়েছে।
বাংলাদেশ বুড্ডিস্ট ফেডারেশনও সকালে মেরুল বাড্ডার আন্তর্জাতিক বৌদ্ধ বিহারে প্রার্থনার আয়োজন করে।
রাজধানীর কেন্দ্রীয় গির্জা বলে পরিচিত কাকরাইলের সেইন্ট মেরিস ক্যাথেড্রালেও বিশেষ প্রার্থনা পরিচালিত হয়েছে এদিন।
গত সোমবার কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলার একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে ৭১ আরোহীর মধ্যে ৫১ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে চার ক্রুসহ ২৬ জন ছিলেন বাংলাদেশি। উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে হতাহতের ঘটনায় বৃহস্পতিবার সারা দেশে একদিনের রাষ্ট্রীয় শোক পালন করা হয়। আজ শুক্রবার মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডাসহ সব ধর্মীয় প্রতিষ্ঠান ও উপাসনালয়ে নেয়া হয় বিশেষ প্রার্থনার কর্মসূচি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com